,

1626415931_thumbnail-(12)

যাত্রা শুরু করল ওটিটি প্লাটফর্ম ‘সিনেবাজ’

হাওর বার্তা ডেস্কঃ বিনোদন এখানেই’ স্লোগান নিয়ে যাত্রা শুরু করলো শাপলা মিডিয়ার ওটিটি প্লাটফর্ম ‘সিনেবাজ’। দুই বাংলার তারকাদের নিয়ে নির্মিত সিনেমাগুলো ‘সিনেবাজ’-এ মুক্তি দেওয়া হবে। ‘সিনেবাজ’ পথ চলা শুরু হয় জাতির জনক শেখ মুজিবুর রহমানের ওপর নির্মিত ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’ সিনেমাটি দিয়ে। গতকাল (বৃহস্পতিবার) রাজধানীর একটি অভিজাত হোটেলে আনুষ্ঠানিক উদ্বোধন হয় অ্যাপসটির। ওটিটি প্লাটফর্মটির উদ্বোধন করেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি।

উদ্বোধনী অনুষ্ঠানে শিক্ষামন্ত্রী দিপু মনি বলেন, সেলিম খানের কাজের প্রশংসা যখন সবাই করে গেছে , তখন শুনে খুব খুশি লাগছে। তাই সর্বপরী তার এই নতুন ওটিটির সাফল্য কামনা করছি।

শাপলা মিডিয়ার কর্ণধার মো. সেলিম খান বলেন, সিনেমা, ওয়েব ফ্লিম, নাটক, সিরিয়াল এখন বিশাল অনলাইন দুনিয়ায় মুক্তি দেয়া হচ্ছে। ক্রমাগত বাড়ছে ওটিটি প্লাটফর্মের দর্শক সংখ্যা। আমরা তাই সময়ের প্রয়োজনেই নতুন ওটিটি প্ল্যাটফর্ম নিয়ে আসছি।

সেলিম খান আরো জানান, ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’ সিনেমাটি বিনামূল্যে দেখা যাবে সিনেবাজ অ্যাপসে। এছাড়া শাপলা মিডিয়া ও শাপলা মিডিয়া ইন্টারন্যাশনালের ব্যানারে নির্মিত নতুন-পুরনো সব সিনেমা

উদ্বোধনী অনুষ্ঠানে শাপলা মিডিয়ার কর্ণধার মো. সেলিম খানের সভাপতিত্বে মিডিয়ার অনেক তারকা, পরিচালক, প্রযোজক এবং গণমাধ্যম ব্যক্তিবর্গসহ বিশিষ্টজন অংশ নেন । উপস্থিত সকলে এই ওটিটির সাফল্য কামনা করেন। এবং সকলে বলেন আমাদের দেশের অ্যাপস আমরা সবাই ডাউনলোড দিবো। এবং দুই বাংলার সিনেমা গুলো দেখবো। এবং সকলে সেলিম খানের প্রশংসা করেন। এই করোনা কালের সাহসিকতার জন্য ধন্যবাদ দেন। এবং আগামীতে যেন ভালো ছবি দর্শকদের উপহার দেন।

জানা গেছে, সিনেবাজে মুক্তির অপেক্ষায় আছে- আগস্ট ১৯৭৫, বিদ্রোহী, কমান্ডো, বিক্ষোভ, লাইভ, অগ্নিবীনা, বুবুজান, লাগ ভেলকি লাগ, মাফিয়া, ছুটি, চোখ, চক্কর সিনেমাগুলো। এগুলোতে অভিনয় করেছেন দুই বাংলার তারকারা। আছেন শাকিব খান, নিরব, বুবলী, আরিফিন শুভ, সাইমন সাদিক, আনিসুর রহমান মিলন, শান্ত খান, মাহিয়া মাহি, আঁচল, সোহানা সাবা, দীঘি, দেব, শ্রাবন্তী, বনি, কৌশানী প্রমুখ।

এছাড়া প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার সহযোগী প্রতিষ্ঠান সিনেবাজ অ্যাপস এর জন্য আরো বেশ কিছু চলচ্চিত্র ও সিরিজ তৈরি নির্মানাধীন পর্যায়ে রয়েছে। যা মুক্তি দেয়া হবে সিনেবাজ অ্যাপসে । আর নতুন-পুরাতন সব সিনেমা এই প্ল্যাটফর্মে দেখা যাবে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর