,

1626152514_big-boss

বিগ বস জাহিদ হাসানের খপ্পরে চার বন্ধু

হাওর বার্তা ডেস্কঃ আসন্ন ঈদুল আযহা উপলক্ষ্যে নির্মিত হলো ঈদের বিশেষ ধারাবাহিক নাটক ‘বিগ বস’। বরজাহান হোসেন-এর রচনায় এবং ফরিদুল হাসান-এর পরিচালনায় সাত পর্বের এই ঈদের বিশেষ ধারাবাহিক প্রচারিত হবে ঈদের সাতদিন রাত ১১টা ০৫ মিনিটে আরটিভিতে।

‘বিগ বস’ নাটকের গল্পে দেখা যাবে- চার বন্ধু জাবেদ, তামিম, ঝিলিক ও পপির কাজ হচ্ছে বাটপারি করা। মূলত দ্রুত কোটিপতি হওয়ার বাসনা থেকেই তারা কাজটি করে। একদিন রাস্তা থেকে একটি মেয়েকে কিডন্যাপ করে বিশ লাখ টাকা মুক্তিপণ দাবি করে তারা। কিন্তু কৌশলে মেয়েটি পালিয়ে গিয়ে তাদের ফাঁসিয়ে দেয়। নিজেদের বাঁচাতে চারজন চলে যায় কক্সবাজার। সেখানকার রিসোর্টে ঘটনাক্রমে পরিচয় হয় বিগবস ফিরোজ শাহের সঙ্গে। কোটিপতি ফিরোজ শাহ। তার পোশাক-আশাক, কথাবার্তা সব কিছুতেই রয়েছে অভিজাত্যের ছাপ। হোটেলের পার্টিতে সুন্দরী সোনিয়ার সঙ্গে নাচতে গিয়ে আনন্দে টাকা উড়ায়। সে রাত থেকেই চারজনের নজরে পড়ে যায় ফিরোজ শাহ। তাকে ফাঁদে ফেলার ধান্ধা করে তারা। কিন্তু ঘটনা শেষে দেখা যায়, উল্টো তারাই ফিরোজ শাহর খপ্পরে পড়ে গেছেন।

নাটকটির কেন্দ্রীয় চরিত্র ফিরোজ শাহ হিসেবে অভিনয় করেছেন জাহিদ হাসান। আরও অভিনয় করেছেন নাদিয়া আহমেদ, আরফান আহমেদ, সাজু খাদেম, ফারজানা রিক্তা প্রমুখ।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর