,

image-440212-1625642643

বিবাহবার্ষিকীতে শুভেচ্ছায় ভাসছেন সুবর্ণা মুস্তাফা ও সৌদ

হাওর বার্তা ডেস্কঃ  তারকা দম্পতি সুবর্ণা মুস্তাফা ও বদরুল আনাম সৌদের বিবাহবার্ষিকী আজ। দিনটি উপলক্ষ্যে স্ত্রীকে শুভেচ্ছা জানিয়ে ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন সৌদ।

সুবর্ণা মুস্তাফাকে ট্যাগ করে তিনি লেখেন, ‘মুস্তাফা, মেলা বছর পার হলো। আমার জন্য ভালো, তোমার জন্য মন্দ মিলিয়ে পথ চলাটা ভালো-মন্দ ছিল বলা যায়। হা হা হা। বাই দ্য ওয়ে, থ্যাংকস আ লট ফর এভ্রিথিং। একসঙ্গে একসঙ্গে শেষ পর্যন্ত। লাভ ইউ।’

সুবর্ণা ও সৌদের বিবাহবার্ষিকী উপলক্ষ্যে অনেক তারকা শিল্পী শুভেচ্ছা জানিয়েছেন।

কণ্ঠশিল্পী বাপ্পা মজুমদার লিখেছেন, শুভেচ্ছা আর ভালোবাসা দুজনের জন্যই।

অভিনেত্রী চিত্রলেখা গুহ লিখেছেন, ‘অনেক শুভকামনা। অনেক ভালোবাসা প্রিয় দুজন মানুষের জন্য। দীর্ঘ হোক যুগলের পথচলা।

শুভেচ্ছা জানিয়েছেন হালের জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী।

আফসানা মিমির সোপ অপেরা ‘ডলস হাউস’ সহপরিচালনার সময় এর কেন্দ্রীয় অভিনেত্রী সুবর্ণা মুস্তাফার সঙ্গে সম্পর্কে জড়ান সৌদ। সে সূত্রে পারিবারিক আয়োজনে ২০০৮ সালের ৭ জুলাই বিয়ে করেন তারা।

সৌদের পরিচালনায় বেশ কিছু নাটকে অভিনয় করেছেন সুবর্ণা। ২০১৭ সালে মুক্তি পাওয়া ‘গহীন বালুচর’ সরকারি অনুদানে পরিচালনা করেন সৌদ। এতে সুবর্ণাও অভিনয় করেন। ছবিটি বেশ কয়েকটি বিভাগে জাতীয় পুরস্কার জেতে। সৌদ পেয়েছিলেন শ্রেষ্ঠ পরিচালক ও শ্রেষ্ঠ সংলাপ রচয়িতার পুরস্কার।

সুবর্ণা মুস্তাফার অভিনয়ের শুরুর দিনগুলোতে তাকে ঘিরে সমসমায়িক অভিনেতাদের নিয়ে রোমান্টিক সম্পর্কের গুঞ্জনের খবর বেরুতো পত্রিকার পাতায়।

দর্শকদের মধ্যেও বিশেষ করে তাকে আর আফজাল হোসেনকে ঘিরে প্রেমের অনেক গল্প শোনা যেত। রাইসুল ইসলাম আসাদকে ঘিরেও ছিল এমন গুঞ্জন।

সুবর্ণা-আফজাল সম্পর্ক বিয়ের পরিণতিতে পৌছায় কিনাএ নিয়ে যখন জল্পনা-কল্পনার শেষ নেই তেমনই সময় অনেকটা হঠাৎ করেই হুমায়ূন ফরিদী ও সুবর্ণা মুস্তাফা বিয়ে করেন।

এরপর দীর্ঘ ২২ বছর তারা সংসার করেন। ২০০৮ সালে তাদের বিচ্ছেদের খবর সূবর্ণা মুস্তাফা নিজেই মিডিয়াকে জানান।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর