,

image-165683-1625378611bdjournal

মেয়ের বয়সী ফাতিমার প্রেমে পড়ে সংসার ভাঙলেন আমির?

হাওর বার্তা ডেস্কঃ ১৫ বছরের সংসার জীবনের ইতি টেনেছেন বলিউড সুপারস্টার আমির খান ও কিরণ রাও দম্পতি। শনিবার এক যৌথ বিবৃতির মাধ্যমে এমন ঘোষণা দেন তাঁরা।

যৌথ বিবৃতিতে এ দম্পতি লিখেছেন, এই ১৫ বছরের সুন্দর যাত্রায় আমরা অনেক আনন্দ, উচ্ছ্বাস ও অভিজ্ঞতা সঞ্চয় করেছি। ভরসা, ভালোবাসা এবং শ্রদ্ধার মধ্য দিয়ে আমাদের সম্পর্ক বিকশিত হয়েছে। এ বার আমরা জীবনের নতুন একটা অধ্যায় শুরু করতে চলেছি। কিন্তু স্বামী-স্ত্রী হিসেবে নয়, আমাদের সন্তানের মা-বাবা এবং পরিবারের সদস্য হিসেবে।

বলিউডের অন্যতম জনপ্রিয় এ জুটির বিচ্ছেদের ঘোষণার পর গুঞ্জন শুরু হয় ২৯ বছর বয়সী ফাতিমার সঙ্গে প্রেমের কারণেই আলাদা হচ্ছেন আমির-কিরণ।

ইন্ডাস্ট্রির অনেকেই বলছেন, মেয়ের বয়সী ফাতিমার সঙ্গে চুটিয়ে প্রেম করছেন আমির। এক সাক্ষাৎকারে ফাতিমা বলেছিলেন, আমির স্যারকে আমার ভালো লাগে। কিন্তু ওনার সঙ্গে আমার কোনো প্রেমের সম্পর্ক নেই। বরং তাঁকে আমি আমার মেন্টর মনে করি। তবে আমির খান কখনোই এ ব্যাপারে কোনো মন্তব্য করেননি।

উল্লেখ্য, ২০১৬ সালে ‘দঙ্গল’ ছবিতে আমির খানের মেয়ের ভূমিকায় অভিনয় করেছিলেন ফাতিমা সানা শেখ। তবে এর পরের ছবি ‘ঠগস অব হিন্দুস্থান’-এ মেয়ে থেকে হয়ে যান নায়িকা। ২০১৮ সালে এ ছবি মুক্তির পর থেকেই আমির খানের সঙ্গে ফাতিমার সম্পর্ক নিয়ে শুরু হয় গুঞ্জন।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর