,

33

কড়া নাড়ছেন রিয়া প্রযোজক-পরিচালকদের দরজায়

হাওর বার্তা ডেস্কঃ অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর যে নামটি সবচেয়ে বেশি উচ্চারিত হয়েছে তা হলো রিয়া চক্রবর্তী। ব্যক্তিগত জীবনে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। এই অভিনেতার মৃত্যুর পর অনেক ঝামেলা পোহাতে হয়েছে রিয়াকে।

সুশান্তের মৃত্যুর পর মাদক মামলায় আটক হন রিয়া। এরপর জেলেও যেতে হয়েছে তাকে। তবে পরবর্তী সময়ে জামিনে মুক্ত হন। তারপর থেকে নিজেকে আড়ালেই রেখেছিলেন এই অভিনেত্রী।

সম্প্রতি মুম্বাই বিমানবন্দরে দেখা যায় তাকে। জানা যায়, কাজের খোঁজে হায়দরাবাদ গিয়েছিলেন তিনি। রিয়ার এক ঘনিষ্ঠ সূত্র বলেন, ‘গত বছর পর পর অনেক ঘটনা ঘটে গেছে। রিয়া আবারো নতুনভাবে ঘুরে দাঁড়াতে চাইছে। ইতোমধ্যে কাজ খোঁজা শুরু করে দিয়েছেন তিনি। প্রযোজক-পরিচালকদের দরজায় কড়া নাড়ছেন। কিন্তু লাভ হচ্ছে না।’

এদিকে সুশান্তের ঘটনার পর সামাজিক যোগাযোগমাধ্যমে অনেক সমালোচনার শিকার হন রিয়া। অনেকেই সুশান্তের মৃত্যুর জন্য এই অভিনেত্রীকেই দায়ি করছেন। নির্মাতারাও নাকি এই অভিনেত্রী নিয়ে আর ঝুঁকি নিতে চাইছেন না। কিন্তু রিয়াও হাল ছাড়ছেন না। মুম্বাইয়ে কোনো কাজ না পেয়ে হায়দরাবাদে গিয়েছিলেন। কিন্তু সেখানে নতুন কোনো সিনেমা পেয়েছেন কিনা তা এখনো জানা যায়নি।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর