,

04

নায়ক আলমগীরের মৃত্যুর গুজব, ক্ষুব্ধ পরিজনেরা

হাওর বার্তা ডেস্কঃ করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন চিত্রনায়ক আলমগীর। রোববার বিকাল হঠাৎ সামাজিক যোগাযোগমাধ্যমে তার মৃত্যুর গুজব রটে যায়। এর কিছুক্ষণের মধ্যে বেশ কয়েকটি অনলাইন পোর্টালও আলমগীরের মৃত্যুর খবর প্রকাশ করে। এতে বিভ্রান্তির সৃষ্টি হয়।

নায়ক আলমগীরের শুভানুধ্যায়ীরা ফোন করতে থাকেন পরিবারের সদস্যদের কাছে। হাসপাতালে অবস্থান করা পরিবার ও স্বজনরা এ সময় অস্বস্থিকর অবস্থায় পড়ে যান। তারা এ নিয়ে ক্ষোভ প্রকাশ করেন।

খোঁজ নিয়ে জানা গেছে, নায়ক আলমগীরের শারীরিক অবস্থা উন্নতির দিকে। তিনি ধীরে ধীরে সেরে ওঠছেন। এমন সময়ে এ ধরণের গুজবে প্রচণ্ড মর্মাহত হয়েছেন দেশবরেণ্য এই অভিনয়শিল্পী।

আর শিল্পীর পরিবার ও চলচ্চিত্র অঙ্গনের অনেকে ক্ষুব্ধ হয়েছেন। আলমগীর গণমাধ্যমকে জানিয়েছেন, তিনি ভালো আছেন, সুস্থ আছেন।

তথ্যানুসন্ধানে জানা গেছে, ফেসবুকে রোববার সন্ধ্যায় আলমগীরের মৃত্যুর গুজব কে বা কারা ছড়ায়। ফেসবুক এবং কিছু অনলাইন নিউজ পোর্টালে এ গুজবসংক্রান্ত সংবাদ দেখা যায়। এরপর থেকেই হাসপাতালে থাকা আলমগীরের কাছে তার পরিবার, বন্ধু, স্বজন ও শুভাকাঙ্ক্ষীদের ফোন আসতেই থাকে। তখনই বিষয়টি তিনি বুঝতে পারেন।

এরপর বিষয়টি পুলিশের সাইবার অপরাধ বিভাগকে জানানো হয়। এমন ঘটনার পেছনে যারা জড়িত, তাদের খুঁজে বের করার প্রক্রিয়া চলছে।

হাসপাতালে কীভাবে সময় কাটে, জানতে চাইলে আলমগীর বলেন, সকালে উঠে ফ্রেশ হয়ে এক কাপ চা হাতে নিয়ে পত্রিকা পড়ি। এরপর নার্সকে ডাকলে, তাঁরা এসে ওষুধ দেন। আমি নাশতাও সেরে নিই। নাশতা শেষে বাসার সবার সঙ্গে কথা হয়। রুনার (রুনা লায়লা) সঙ্গে দিনে তিনবার কথা হয়। সন্তানদের সঙ্গে কনফারেন্সে দুবার করে কথা হয়। বন্ধু, শুভাকাঙ্ক্ষীদের সঙ্গে কথা হয়। ফেসবুকে অনেকে খবর নেন, তাদের রিপ্লাই দিই। হাসপাতালে বসেই অফিসের খবরাখবরও নিই।

করোনায় আক্রান্ত হলেও মানসিকভাবে শক্ত থাকতে বললেন বরেণ্য এই অভিনয়শিল্পী। তিনি বললেন, ‘মানসিকভাবে ভেঙে গেলেই কিন্তু আমি শেষ। সব সময়ই মানসিকভাবে শক্ত থেকে যদি ভাবা হয়, আই উইল প্রুভ ইট, তাহলে অবশ্যই প্রুভ ইট করা সম্ভব।’

গত মঙ্গলবার আলমগীরের করোনা পজিটিভ হওয়ার খবর দেন তার স্ত্রী গায়িকা রুনা লায়লা।

ফেসবুকে এক স্ট্যাটাসে রুনা জানান, আলমগীরের করোনা রিপোর্ট পজিটিভ ধরা পড়েছে। বর্তমানে তিনি হাসপাতালে  চিকিৎসা নিচ্ছেন। তবে তিনি ভালো আছেন। তার সম্পূর্ণ সুস্থতার জন্য সবার দোয়া চান রুনা লায়লা।

গত ১৪ এপ্রিল  রাজধানীর শেরেবাংলা নগরের ন্যাশনাল ইনস্টিটিউট অব কিডনি ডিজিজেস অ্যান্ড ইউরোলজি হাসপাতালে করোনাভাইরাস ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ নেন তারকা দম্পতি আলমগীর ও রুনা লায়লা।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর