,

‘বিজেপিতে যোগ দিয়ে টাকা নিয়েছি প্রমাণ করতে পারলে কান কেটে ফেলবো’
‘বিজেপিতে যোগ দিয়ে টাকা নিয়েছি প্রমাণ করতে পারলে কান কেটে ফেলবো’

বিজেপিতে যোগ দিয়ে টাকা নিয়েছি, প্রমাণ করতে পারলে কান কেটে ফেলবো

হাওর বার্তা ডেস্কঃ ভারতের পশ্চিমবঙ্গে বিধানসভা নির্বাচনে লড়ছেন একঝাঁক তারকা। যেসব কেন্দ্রে তারকারা প্রার্থী হয়েছেন সেসব কেন্দ্রকে ঘিরে বাড়তি আলোচনা চলছে। তারকা প্রার্থীরাও আছেন আলোচনার কেন্দ্রবিন্দুতে।

বিজেপির তারকা প্রার্থী তনুশ্রী এক সাক্ষাৎকারে বলেছেন, ‘বিজেপির আদর্শ আমায় মুগ্ধ করেছিল। বিশ্বের দরবারে নরেন্দ্র মোদীর একটা জায়গা তৈরি হয়েছে। সকলেই তার কথা শোনেন। আমি নিজেও সামাজিক কাজকর্ম করেছি। যদিও তা নিয়ে কোথাও কোনও ঢাকঢোল পেটাইনি।

শোনা যায়, অভিনয় জগতের এত মানুষ বিজেপিতে যোগ দেয়ার মূল কারণ হলো অর্থ। অর্থের জন্যই নাকি অনেক তারকা বিজেপিতে যোগ দিয়েছেন। তনুশ্রীও বাদ পড়েনি এমন গুজব থেকে।

এ প্রসঙ্গে তনুশ্রী বলেন, ‘আমায় বিজেপি কেন টাকা দেবে? কেউ প্রমাণ করে দেখাক তো! কান কেটে দেব! বললেই হল টাকা নিয়েছি? আমি কেন, দায়িত্ব নিয়ে বলছি, কেউই টাকা নেয়নি।’

বিধানসভা নির্বাচনে নারী তারকা প্রার্থীদের পোশাক নিয়েও কম আলোচনা হয়নি। দল থেকে ফুলহাতা গলাবন্ধ ব্লাউজ বানানোর কোন নির্দেশনা ছিলো কিনা- এ বিষয়টি খুব চর্চিত হয়েছে।

লোকসভায় পিছিয়ে পড়া শ্যামপুর কেন্দ্রের এই প্রার্থী বলেন, ‘দল কেন পোশাক নিয়ে বলবে? আমি তো বরাবর শাড়ি পরতে ভালবাসি। আর রোদের জন্য ফুলহাতা পিঠবন্ধ ব্লাউজ বানিয়েছিলাম। যাতে রোদ থেকে বাঁচতে পারি। বিজেপি ব্লাউজ পরা নিয়ে কেন বলবে?’

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর