,

11

চিত্রনায়ক ওয়াসিম আর নেই

হাওর বার্তা ডেস্কঃ সোনালী দিনের পর্দা কাঁপানো চিত্রনায়ক ওয়াসিম আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। শনিবার দিবাগত রাত (১৮ এপ্রিল) ১২ টা ৩০ মিনিটে রাজধানীর শাহাবুদ্দিন মেডিকেল কলেজে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৪ বছর।

চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান সদ্যপ্রয়াত চিত্রনায়ক ওয়াসিমের মৃত্যুর খবরটি নিশ্চিত করেছেন।

জানা যায়, বেশ কিছুদিন ধরে অসুস্থ ছিলেন বরেণ্য এই অভিনেতা। ব্রেন, নার্ভ ও হার্টের সমস্যায় ভুগছিলেন ওয়াসিম। তার উন্নত চিকিৎসার প্রয়োজন ছিলো। কিন্তু করোনা প্রকোপের কারণে আন্তর্জাতিক ফ্লাইট বন্ধ থাকায় তাকে উন্নত চিকিৎসার জন‌্য বিদেশে নিয়ে যেতে পারছিলেন না পরিবার।

সপ্তাহ খানেক আগে ওয়াসিমের জন্য দোয়া চেয়ে ফেসবুকে জায়েদ খান লিখেছিলেন, ‘রাজকীয় ছবি মানেই ওয়াসিম ভাই। অনেক ছবি সুপারহিট দিয়েছেন তিনি। কিছুদিন ধরে অনেক অসুস্থ, হাঁটতে পারছেন না। বিছানাতে শুয়েই কাটছে সময়। সবার কাছে দোয়া চাচ্ছি ওয়াসিম ভাইয়ের জন্য।’

সহকারী পরিচালক হিসেবে যাত্রা শুরু করলেও এক সময় বাণিজ্যিক-অ্যাকশনের পাশাপাশি ফোক-ফ্যান্টাসি সিনেমায় শীর্ষ নায়কের স্থানটি নিজের দখলে নেন ওয়াসিম। তবে মৃত্যুর বেশ কয়েকবছর আগে থেকেই সিনেমা থেকে দূরে ছিলেন তিনি।

উল্লেখ্য, শুক্রবার দিবাগত রাত (১৭ এপ্রিল) ১২টা ২০ মিনিটে রাজধানীর শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন ঢাকাই সিনেমার ‘মিষ্টি মেয়ে’ কবরী। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০ বছর। এই কিংবদন্তির মৃত্যুর ২৪ ঘন্টা পার হতে না হতেই আরেক নক্ষত্রের পতনে চলচ্চিত্রাঙ্গনে নেমে এসেছে শোকের ছায়া।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর