,

08

তামিল অভিনেতা বিবেকের 59 বছর বয়সে মৃত্যু

হাওর বার্তা ডেস্কঃ হৃদরোগে আক্রান্ত হয়ে জনপ্রিয় তামিল অভিনেতা বিবেকের মৃত্যু হয়েছে। শনিবার সকালে চেন্নাইয়ের একটি হাসপাতালে তার মৃত্যু হয়। শুক্রবার তার হার্ট অ্যাটাক হয়। এরপর অচেতন অবস্থায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল।

ভারতীয় সংবাদমাধ্যম সংবাদ প্রতিদিনের খবরে বলা হয়েছে, বৃহস্পতিবার সকালে তিনি করোনার টিকা নিয়েছিলেন। তবে চিকিৎসকরা জানিয়েছেন, করোনা টিকা নেয়ার সঙ্গে তার মৃত্যুর কোনো সম্পর্ক নেই।

বিবেক দক্ষিণ ভারতীয় সিনেমায় বেশ জনপ্রিয় মুখ। রজনীকান্ত, কমল হাসানদের মতো প্রায় সব বড় অভিনেতার সঙ্গেই স্ক্রিন শেয়ার করেছেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৯ বছর।

তার মৃত্যুতে ভারতের বিনোদন জগতে শোকের ছায়া নেমে এসেছে। রজনীকান্ত, এআর রহমানসহ দেশটির শীর্ষ তারকারা তার মৃত্যুতে শোক জানিয়েছেন।

বিবেকের মৃত্যুর পর হাসপাতাল থেকে জানানো হয়, তার একটি ধমনী পুরোপুরি বন্ধ হয়ে গিয়েছিল। করোনারি এনজিওগ্রাম করার পরে এনজিওপ্লাস্টি করা হয়। মেডিকেল বুলেটিনে জানানো হয়, তাকে ইসিএও সাপোর্টে রাখা হয়েছে। যেখানে তার শরীরে পাম্প করে অক্সিজেন এবং রক্ত দিতে হচ্ছিল। কিন্তু শেষ পর্যন্ত তাকে বাঁচানো যায়নি। আজ ভোররাত সাড়ে চারটার দিকে তার মৃত্যু হয়।

এর আগে বৃহস্পতিবার সকালে তিনি তামিলনাড়ুর স্বাস্থ্য সচিবের উপস্থিতিতে করোনা টিকা নেন। সাধারণ মানুষ যাতে করোনার টিকা নিতে আরও উৎসাহিত হন সেজন্য তিনি নিজেই এগিয়ে এসে এই কর্মসূচিতে অংশ নেন।

১৯৮৭ সালে তিনি সিনেমার পর্দায় পা রাখেন। তার অভিনয় দক্ষতা খুব দ্রুত তাকে জনপ্রিয় করে তোলে। জিতে নিয়েছেন ছোট বড় একাধিক পুরস্কার। কিন্তু ২০১৫ সালে তার ব্যক্তিগত জীবনে নেমে আসে শোকের ছায়া। মাত্র ১৩ বছর বয়সে তার ছেলে মারা যায়। সেই শোকের ছায়া তার পরিবার পুরোপুরি কাটিয়ে ওঠার আগেই চলে গেলেন বিবেক।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর