,

cf441d2ccc4a6f17945024d60f76f225

বাফটার মঞ্চে পুরস্কার দেবেন প্রিয়াঙ্কা

হাওর বার্তা ডেস্কঃ ৭৪-এ পা দিল বাফটা। বিশ্ব সিনেমার জগতে এই পুরস্কার খুবই মর্যাদাপূর্ণ। খ্যাতিমান আন্তর্জাতিক শিল্পীরা বাফটার মঞ্চ কাঁপাবেন। এবারের বাফটা অনুষ্ঠিত হবে আগামী ১০ ও ১১ এপ্রিল লন্ডনের রয়েল অ্যাবার্ট হলে। বাফটা অনুষ্ঠানে থাকবে নতুন চমক। এবারের উপস্থাপনায় দেখা যাবে প্রিয়াঙ্কা চোপড়াকে। এ উপস্থাপকদের সঙ্গে আরও যোগ দিবেন রোজ বাইর্ন, আন্ড্রা ডে, আন্না সেন্ট্রিক এবং রেনি জেলওয়েজার। প্রিয়াঙ্কারা লন্ডন থেকে যোগ দিলেও এরা যোগ দিবেন লস এঞ্জেলস থেকে।

ফোবি ডাইনেভর, চিয়েটেল ইজিওফর, সিন্থিয়া এরিভো, হিউ গ্রান্ট, রিচার্ড ই. গ্রান্ট, টম হিডলস্টন, ফেলিসিটি জোন্স, গুগু মাবাথা-র, জেমস ম্যাকএভয়, ডেভিড ওয়েলোও এবং পেদ্রো পাস্কালকের মত আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন তারকাদের সঙ্গে প্রিয়াঙ্কাও মনোনীতদের হাতে পুরস্কার তুলে দেবেন বলে জানা গেছে।

বৃহস্পতিবার রাতে বাফটার অফিসিয়াল ইনস্টাগ্রাম পেজ থেকে এই ঘোষণা করা হয়। যেখানে রয়েছে প্রিয়াঙ্কা চোপড়ার নামও। পোস্টটির ক্যাপশনে লেখা, “আমরা বাফটাএ-তে ক্যাটাগরি উপস্থাপকদের মধ্যে টম হিডলস্টন, প্রিয়াঙ্কা চোপড়া জোনাস, জেমস ম্যাকাভয়, সিনথিয়া এরিভো এবং আরও অনেকর নাম অন্তর্ভুক্ত করে ঘোষণা করতে পেরে উচ্ছ্বাসিত।”

উল্লেখ্য, প্রিয়াঙ্কার ছবি ‘দ্য হোয়াইট টাইগার’ বাফটার মঞ্চে সেরা চিত্রনাট্য বিভাগে মনোনয়ন পেয়েছে। তিনি এই ছবিতে অভিনয় ছাড়াও কার্যনির্বাহী প্রযোজক হিসাবে কাজ করেছেন। শুধু চিত্রনাট্য নয়, এই ছবির মুখ্য চরিত্রে যিনি অভিনয় করেছেন সেই আদর্শ গৌরবও সেরা অভিনতা বিভাগে মনোনীত হয়েছেন। আদর্শকেও বাঘা বাঘা অভিনেতাদের সঙ্গে লড়াই করতে হবে। এরা হলেন প্রয়াত অভিনেতা চ্যাডউইক বোসম্যান, রিজ আহমেদ, অ্যান্টনি হপকিন্স এবং তাহার রহিম। সামনে তার হাতে রয়েছে ‘ম্যাট্রিক্স ৪’, ‘টেক্সট ফর ইউ অ্যান্ড চিটাডেল’।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর