,

images

আর-১৫ তে কিয়ারার নায়ক সালমান-রামচরণ

হাওর বার্তা ডেস্কঃ নির্মিত হতে যাচ্ছে নতুন সিনেমা ‘আর-১৫’। এটি নির্মাণ করবেন শংকর। এতে জুটি বেঁধে অভিনয় করবেন দক্ষিণী তারকা রামচরণ ও কিয়ারা আদবানী। সিনেমাপাড়ায় গুঞ্জন রাজনৈতিক অ্যাকশন ঘরানার এই সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন বলিউড সুপারস্টার সালমান খান।

সম্প্রতি বলিউড হাঙ্গামা সিনেমাটির এক সূত্রের বরাতে প্রতিবেদনে প্রকাশ করেছে এ খবর৷ সেখানে বলা হয়েছে, সিনেমাটির গল্প অনুযায়ী একজন সৎ পুলিশ অফিসারের চরিত্র রয়েছে এবং সেই পুলিশের বয়স অবশ্যই রামের থেকে বেশি হওয়া দরকার। সাথে রয়েছে বেশ কিছু অ্যাকশন সিকুয়েন্স। সিনেমার পরিচালক এবং অভিনেতা সবাই এ চরিত্রটিতে বলিউড সুপারস্টার সালমানকে চাইছেন।

ইতিমধ্যে সিনেমাটি নিয়ে সালমানের সঙ্গে কথাও বলেছেন শংকর এবং রাম। সব মিলিয়ে সালমানের থেকে ২৫-৩০ দিনের শিডিউলও চেয়েছেন তারা। তবে টাইগার সিরিজের তৃতীয় কিস্তি শুরু করা সালমান এখনো নিশ্চিত করে কোনো কিছু জানাননি।

প্রসঙ্গত, ভারতের একজন আইএএস অফিসারের রাজনৈতিক নেতার হওয়ার গল্প নিয়ে তৈরি হচ্ছে ‘আর-১৫’। সবকিছু ঠিক থাকলে মাসখানেকের মধ্যেই শুরু হবে সিনেমার শুটিং। পরিচালক শংকরের ইচ্ছা চলতি বছরের শেষ দিকে সিনেমার কাজ শেষ করে ২০২২ সালের প্রথম দিকেই ছবিটি মুক্তি দেবেন।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর