,

1617431548_sakib (1)

সাকিবের বায়োপিক নির্মাণ করবেন বলিউডের পরিচালক

হাওর বার্তা ডেস্কঃ সর্বকালের সর্বশ্রেষ্ঠ অলরাউন্ডার সাকিব আল হাসানকে নিয়ে নির্মিত হবে বায়োপিক। সাকিব নিজেই এই তথ্য জানিয়েছিলেন গত ২০ মার্চ রাতে এক ফেসবুক লাইভে এসে। এবার বেশ কিছু সূত্রে নিশ্চিত হওয়া গেছে, ছবিটি বাংলাদেশ থেকে নয়, নির্মিত হবে মুম্বাই অর্থাৎ বলিউড থেকে। আন্তর্জাতিক মান বজায় রেখে এ ছবিটি নির্মাণ করবেন বলিউডেরই কোনো নামি পরিচালক। তবে সাকিবের চরিত্রে দেখা যাবে বাংলাদেশের কোনো অভিনেতাকেই।

জানা গেছে, চলচ্চিত্রটির প্রযোজনার সঙ্গে যুক্ত হতে পারেন সাকিব নিজেও। আপাতত চলছে ছবিটির প্রস্তুতি। লেখা শুরু হয়েছে চিত্রনাট্য। এজন্য সাকিব আল হাসানের নানা তথ্য অনুসন্ধান করছে টিম।

ফেসবুক লাইভে এসে বিশ্বসেরা অলরাউন্ডার বায়োপিকের ব্যাপারে বলেছিলেন, ‘কথা বেশ অনেক দূরই এগিয়ে ছিল। গল্প লেখার কাজও প্রায় শেষ হয়ে গিয়েছিল। কিন্তু করোনার কারণে সব থেমে গেছে। আশা করি, পরিস্থিতি ঠিক হলে সেই জায়গা থেকে আবার কাজ শুরু হবে। যদিও এটা করতে কিছুটা সময় লাগবে। তবে এর আপডেট কি তা আপাতত জানি না।’

জীবনীভিত্তিক এ চলচ্চিত্রের নাম জানা যায়নি। এটি কে নির্মাণ করবেন তা-ও জানাননি সাকিব। তবে এতে সাকিব আল হাসান ও তার স্ত্রী শিশিরের চরিত্রে কে অভিনয় করবেন তা নিয়ে জোর জল্পনা চলছে সোশাল মিডিয়ায়। শিশিরের সঙ্গে চেহারায় মিল থাকায় অভিনেত্রী মেহজাবিন চৌধুরীকে এগিয়ে রাখছেন নেটিজেনরা। অন্যদিকে সাকিব আল হাসানের চরিত্রের জন্য চিত্রনায়ক জিয়াউল রোশান ও ইয়াশ রোহানের নাম শোনা যাচ্ছে। অবশ্য এখনো কোনোকিছু চূড়ান্ত নয়।

তারকাদের বায়োপিক নতুন কিছু নয়। নানা অঙ্গনের অনেক তারকার জীবনই উঠে এসেছে সিনেমার পর্দায়। আর জীবনের গল্পটা যদি হয় ক্রিকেট তারকার তবে এই উপমহাদেশে দর্শকের অভাব হয় না। সেই প্রমাণ দেয় ভারতের আজহারউদ্দীন, শচিন টেন্ডুলকার, মাহেন্দ্র সিং ধোনির বায়োপিকের সাফল্য। এবার বায়োপিকে মাগুরার ছেলে সাকিব আল হাসানের বিশ্বসেরা ক্রিকেটার হওয়ার গল্প ফুটে উঠবে। থাকবে নানা বাঁক ও উত্থান-পতনের গল্প।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর