,

193619EmmaStone_Main

মা হয়েছেন এমা স্টোন

হাওর বার্তা ডেস্কঃ হলিউডের এই প্রজন্মের নায়িকাদের মধ্যে অন্যতম এমা স্টোন। সন্তানের জননী হয়েছেন এমা। অভিনেত্রী ও তাঁর স্বামী ডেভ ম্যাককারির জীবনে এখন খুশির বন্যা। বাবা-মা’র দায়িত্ব পালনেই ব্যস্ত এই তারকা দম্পতি। যদিও সন্তান ছেলে না মেয়ে এখনও জানা যায়নি।

হলিউড সংবাদ মাধ্যম, ইউএস উইকলি সূত্রে জানা গেছে, গত ১৩ মার্চ লস অ্যাঞ্জেলসের একটি বেসরকারি হাসপাতালে সন্তানের জন্ম দিয়েছেন এমা। তবে এখনও আনু্ষ্ঠানিকভাবে মা হওয়ার খবর জানাননি অভিনেত্রী। জানুয়ারি মাসে এই সংবাদমাধ্যমকেই একান্ত সাক্ষাত্কারে মা হতে চলার খবর নিশ্চিত করেছিলেন ‘লা লা ল্যান্ড’ অভিনেত্রী।

সেই সপ্তাহেই পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা পড়ে এমার বেবি বাম্পের ছবি। বন্ধুদের সঙ্গে লস অ্যাঞ্জেলসে কালো টপ আর জিনসে লেন্সবন্দি হয়েছিলেন অভিনেত্রী।

২০১৬ সালে এমা এবং তাঁর স্বামী ডেভের প্রথম আলাপ। স্টাডার ডে নাইট লাইভ হোস্ট করছিলেন এমা, এবং শো-য়ের লেখক ছিল ডেভ ম্যাককারি। দু-বছর পর এমাকে প্রেম প্রস্তাব দেন ডেভ। এর আগে ‘দ্য অ্যামেজিং স্পাইডারম্যান’ কো-স্টার অ্যান্ড্রু গারফিল্ডের সঙ্গে প্রণয় ডোরে আবদ্ধ ছিলেন এমা। পাঁচ বছর দীর্ঘ সম্পর্ক ভেঙে যায় ২০১৫ সালে।

২০১৯-এর ডিসেম্বরে আনুষ্ঠানিকভাবে বাগদান সারেন এমা স্টোন ও ডেভ ম্যাককারি, পরের বছরই বিয়ের পর্ব সেরে নেন। আর বছর ঘুরতে না ঘুরতেই দুই থেকে তিন হলেন এই দম্পতি।

৩২ বছর বয়সী এমা এলে ম্যাগাজিনকে দেওয়া এক সাক্ষাত্কারে মা হওয়ার ইচ্ছা প্রকাশ করে জানিয়েছিলেন, ‘বয়স বাড়বার সঙ্গে সঙ্গে জীবন সম্পর্কে, সন্তান সম্পর্কে আমার ধারণা বলছে। শীঘ্রই আমি ফ্যামিলি প্ল্যানিং করতে চাই’।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর