,

1616843471_pk-actor

পাক অভিনেত্রী জানালেন কাস্টিং কাউচের অভিজ্ঞতা

হাওর বার্তা ডেস্কঃ কিছুদিন আগেই বলিউড অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে কাস্টিং কাউচের অভিজ্ঞতা শেয়ার করেছিলেন। এ বার পাকিস্তানের অভিনেত্রী সাবা বুখারি জানালেন তার কাস্টিং কাউচের অভিজ্ঞতা। পাকিস্তানের টিভি সিরিয়াল দিল না উম্মিদ হি সহি-র জনপ্রিয় চরিত্রে অভিনয় করেন সাবা। বিবিসি উর্দুকে দেওয়া একটি সাক্ষাৎকারে সাবা নিজের ভয়ানক অভিজ্ঞতার কথা বলেন।

সাবা বলেন, ‘রোল পাওয়ার পর আমার কাছে ফোন আসে। ওপার থেকে বলা হয়, ভালো চরিত্র আর পেমেন্ট তো আপনাকে দেওয়া হচ্ছে। তার বদলে আমারও কিছু চাই। আমি প্রথমে ভেবেছিলাম উনি টাকার কথা বলছেন। আমি বলি ঠিক আছে যা টাকা লাগবে কেটে নিন।’

উনি তখন বলেন, ‘টাকা নয়, আমার সঙ্গে রাত কাটাতে হবে তোমায়। কথা শুনেই ফোন কেটে দিয়েছিলাম।’

একটি ইনস্টাগ্রাম পোস্টেও সাবা নিজের অভিজ্ঞতার কথা জানান। একাধিক অভিনেতা, প্রযোজক, পরিচালকরা তাঁকে শোয়ার প্রস্তাব দিয়েছেন। যা সাবাকে ভেতর থেকে ভেঙে দিয়েছিল। প্রথমে সাবার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে এত ফলোয়ার ছিল না। এই পোস্টের পর থেকে তিনি প্রচুর মানুষের সমর্থন পান।

এর আগেও পাকিস্তানে আয়েশা ওমর, জারা নুর আব্বাস, অ্যাঞ্জেলিন মালিক, আফজর রহমানের মতো শিল্পীরা যৌন শোষণের বিষয়ে প্রকাশ্যে কথা বলেছেন। হলিউডে এবং বলিউডের মতো পাকিস্তানেও  মুভমেন্ট বিরাট আলোড়ন ফেলেছিল।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর