,

image-402662-1615955340

দেড় বছর পর নতুন নাটক নিয়ে মঞ্চে ফিরছেন তানভীন সুইটি

হাওর বার্তা ডেস্কঃ টিভি নাটকের কাজেই বেশি ব্যস্ত থাকেন জনপ্রিয় মডেল ও অভিনেত্রী তানভীন সুইটি। তবে মঞ্চ নাটকেও তিনি সক্রিয়। থিয়েটার নাট্যদলের সদস্য হিসাবে ‘মুক্তি’ নামের নাটকে নিয়মিত অভিনয় করেন। দীর্ঘ দেড় বছর পর নতুন একটি নাটক নিয়ে মঞ্চে ফিরছেন এ অভিনেত্রী। নাম ‘যামিনী না যেতে’। বর্তমানে নাটকটির মহড়া করছেন সুইটি। রামেন্দু মজুমদার ও ত্রপা মজুমদারের যৌথ নির্দেশনায় নাটকটি আগামী জুনে মঞ্চে আসবে।

এ নাটক প্রসঙ্গে সুইটি বলেন, ‘অভিনয় জীবনের শুরু থেকেই মঞ্চ নাটকে নিয়মিত অভিনয় করছি। তবে এ মাধ্যমে কাজের বিষয়টি সেভাবে প্রকাশ করি না। নতুন নাটকে আমি গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করছি। অনলাইনে এর মহড়া চলছে।

নাটকটি মঞ্চে এলে দর্শক আগ্রহ নিয়েই এটি দেখবেন বলে মনে করছি।’ এদিকে টিভি নাটকেও অভিনয় নিয়ে ইদানীং ব্যস্ত রয়েছেন এ অভিনেত্রী। জাহিদ হাসানের পরিচালনায় বিটিভিতে প্রচারচলতি ‘পিছুটান’ নামের ধারাবাহিক নাটকে নিয়মিত অভিনয় করছেন। এ ছাড়া কিছুদিন আগে ওয়েব সিরিজেও অভিষেক হয়েছে তার। এর নাম ‘ওভারটাইম’। পরিচালনা করেছেন সামীর।

অভিনয়ের পাশাপাশি পাঁচ বছর পর টেলিভিশন অনুষ্ঠান উপস্থাপনায় ফিরছেন এ অভিনেত্রী। একটি নতুন রিয়েলিটি শো তৈরি করছে আরটিভি। সেই রিয়েলিটি শোয়ের উপস্থাপনা করছেন সুইটি। গত বছরের মাঝামাঝি সময়ে শামীম আহম্মেদ রনির পরিচালনায় স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘আগস্ট ১৯৭৫’র কাজ শেষ করেছেন। অভিনয়ের পাশাপাশি বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের হয়ে রাজনৈতিক কর্মসূচিতেও ব্যস্ত রয়েছেন তানভীন সুইটি। সম্প্রতি বাংলাদেশ আওয়ামী লীগের সাংস্কৃতিক উপ-কমিটির সদস্য হয়েছেন এ অভিনয় তারকা।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর