,

195655KK_64-3

সেন্সর ছাড়পত্র পেল অনন্য মামুনের ‘কসাই’

হাওর বার্তা ডেস্কঃ চলচিত্র নির্মাতা অনন্য মামুন নতুন ওয়েব ফিল্ম নির্মাণের কাজে হাত দিয়েছেন। ওয়েব ফিল্মের নাম দিয়েছেন ‘কসাই’। নতুন এই সিনেমার শুটিং-ডাবিং শেষ হয়েছে অনেক আগেই। এবার ছবিটি সেন্সর বোর্ডের ছাড়পত্র পেল। আজ মঙ্গলবার সন্ধ্যায় তথ্যটি নিশ্চিত করেছেন পরিচালক নিজেই। দু-একদিনের মধ্যেই ছবির ছাড়পত্র হাতে পাবেন বলেও জানান তিনি।

তিনি জানান, ভালো লাগছে ‘কসাই’ মুক্তির অনুমতি পাওয়ায়। অনেক যত্ন নিয়ে এ ছবির কাজ করেছি। দর্শকের ভালো লাগলেই সব পরিশ্রম সার্থক হবে।

অনন্য মামুনের ‘কসাই’ সিনেমায় মুখ্য চরিত্রেও অভিনয় করছেন রাশেদ মামুন অপু। সম্প্রতি ‘জানোয়ার’ ওয়েব ফিল্মের জন্য প্রশংসা কুড়িয়েছেন অপু। সেই প্রশংসার পর্ব শেষ না হতেই আরো একবার চমক দেখাতে আসছেন তিনি। ছবিটিতে নেতিবাচক সাইকো কিলারের চরিত্রে অভিনয় করেছেন অপু।

‘হিংস্রতাই নেশা’ স্লোগানে ‘কসাই’তে চমক নিয়ে হাজির হবে চিত্রনায়ক নিরবও। তার বিপরীতে এ ছবিতে দেখা যাবে প্রিয়মনিকে।

উল্লেখ্য, অনন্য মামুনের নির্মিত সর্বশেষ চলচিত্র ‘নবাব এলএলবি’। এ ছাড়া ২০১২ সালে তাঁর প্রথম চলচ্চিত্র ‘মোস্ট ওয়েলকাম’ মুক্তি পায়। তারপরে ২০১৪ সালে বাংলাদেশ ও ভারতের মধ্যে প্রথম যৌথ-প্রযোজনার চলচ্চিত্র ‘আমি শুধু চেয়েছি তোমায়’ পরিচালনা করেন মামুন। ২০১৫ সালে তার পরিচালনায় ‘ব্ল্যাকমেল’ এবং ‘ভালোবাসার গল্প’ দুটি ছবি মুক্তি পায়।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর