,

5

এবার সুইমিং পুলে মিথিলা-সৃজিতের জলকেলি ছবি ভাইরাল

হাওর বার্তা ডেস্কঃ বিয়ের আগে থেকেই আলোচনায় সৃজিত-মিথিলা। তবে বিয়ের পর বিভিন্ন সময়ে নিজেদের অন্তরঙ্গ মুহূর্তের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে ট্রলের শিকার হয়েছেন তারা। সবশেষ গঙ্গায় সৃজিত-মিথিলার রোমান্সের ছবিও ভাইরাল হয়।

এবার সুইমিং পুলে সৃজিতের সঙ্গে রোমান্সের কয়েকটি ছবি সামাজিক মাধ্যমে পোস্ট করেছেন স্ত্রী মিথিলা। ছবিতে দেখা গেছে, সুইমিং পুলে স্ত্রীর সঙ্গে রোমান্সে মত্ত সৃজিত মুখোপাধ্যায়। সঙ্গে রয়েছে মিথিলার কন্যা আইরাও।

সম্প্রতি বাংলাদেশ থেকে ভারতে ফিরেছেন মিথিলা। ফিরে গিয়ে খোশ মেজাজেই ধরা পড়লেন দু’জনে। মেয়ে আইরাকে নিয়ে হাসিখুশিই কাটছে সৃজিত-মিথিলার সংসার। সুইমিং পুলে ক্যামেরাবন্দি সৃজিত-মিথিলা আর ছোট্ট আইরার ছবি ঠিক এমনটাই জানান দেয়।

 

২০১৯ সালের ৬ ডিসেম্বর বিবাহবন্ধনে আবদ্ধ হন পরিচালক সৃজিত মুখোপাধ্যায় ও বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী, সমাজকর্মী রাফিয়াত রশিদ মিথিলা।

দেখতে দেখতে দাম্পত্য জীবনের একবছরেরও বেশি সময় কাটিয়ে ফেলেছেন সৃজিত-মিথিলা। হাজারও ব্যস্ততার মধ্যেও সৃজিত-মিথিলা কিন্তু দুজনেই একে অপরকে যথেষ্ঠ সময় দেন। সুযোগ পেলেই ছোট্ট আইরাকে নিয়েই বেড়াতে চলে যেতে দেখা যায় তাদের।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর