,

25

প্রতারণার অভিযোগে আটক বলিউডের ‘আইটেম ডান্সার’

হাওর বার্তা ডেস্কঃ বলিউডের জনপ্রিয় অভিনেত্রী আইটেম ডান্সার স্বপ্না চৌধুরী। আর্থিক প্রতারণা এবং বিশ্বাস ভঙ্গের অভিযোগে তাকে আটক করা হয়েছে। ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে এমনটাই জানা যায়।

ভারতীয় দণ্ডবিধির ৪২০, ১২০, ৪০৬ এর বি ধারায় দায়ের করা হয় এ অভিযোগ। দিল্লি পুলিশের ইকোনমিক অফেন্সেস উয়িংয়ের তরফে স্বপ্না চৌধুরীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়। একটি ট্যালেন্ট ম্যানেজমেন্ট কোম্পানির তরফে স্বপ্নার বিরুদ্ধে দায়ের করা হয় অভিযোগ।

স্বপ্নার পাশাপাশি তার মা এবং ভাইয়ের বিরুদ্ধেও অভিযোগ দায়ের করা হয়। ট্যালেন্ট ম্যানেজমেন্ট কোম্পানির পক্ষ থেকে অভিযোগ করা হয়, বিগ বসের প্রাক্তন প্রতিযোগীর সঙ্গে তাদের চুক্তি হয়েছিল। যে চুক্তি অনুযায়ী স্বপ্না তাদের কোম্পানির কথা ছাড়া কোনো কাজ করতে পারবেন না বলে স্থির হয়। স্বপ্নার হয়ে তারাই বিভিন্ন অনুষ্ঠানের কর্মকর্তাদের সঙ্গে চুক্তি করবে বলেও স্থির হয়।

ওই ট্যলেন্ট কোম্পানির সঙ্গে চুক্তি করেও স্বপ্না তা ভেঙে ফেলেন বলে অভিযোগ। শুধু তই নয়, স্বপ্না চৌধুরী ওই সংস্থার কাছ থেকে টাকা নিয়েও তা ফেরৎ দেননি বলেও করা হয় অভিযোগ। বিশ্বাসভঙ্গ এবং আর্থিক প্রতারণার অভিযোগেই স্বপ্না চৌধুরীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করে সংশ্লিষ্ঠ সংস্থা। যদিও বিগ বসের প্রাক্তন প্রতিযোগীর তরফে এ বিষয়ে কোনো মন্তব্য করা হয়নি। মুখ খোলেননি স্বপ্না চৌধুরীর স্বামী বীর সাহুও।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর