,

1554387968_sohamjpg

আসছে সোহম-ঋত্বিকা জুটির ‘মিস কল’

হাওর বার্তা ডেস্কঃ একটা ‘মিস কল’। তাতে কী-ই বা হতে পারে? চুটিয়ে প্রেম করা যেতে পারে। মিষ্টি এই প্রেমের কাহিনিই পর্দায় তুলে ধরেছেন পরিচালক রবি কিনাগী। মুখ্য ভূমিকায় সোহম চক্রবর্তী এবং ঋত্বিকা সেন। প্রকাশ্যে সুরিন্দর ফিল্মস প্রযোজিত ছবির ফার্স্ট লুক।

নিশপাল সিং নিবেদিত ‘মিস কল’ ছবির কাহিনি আবর্তিত হয় কৃষ্ণ (সোহম) ও লীলার (ঋত্বিকা) চরিত্রকে কেন্দ্র করে। নিম্ন মধ্যবিত্ত পরিবারের ছেলে কৃষ্ণ বাচ্চাদের স্কুলের পুলকার চালক। তার বাবা দিনরাত মদ্যপান করে পড়ে থাকে। কোনও কাজকর্ম করে না। ফলে পরিবারের যাবতীয় দায়িত্বই কৃষ্ণর একার কাঁধে।

এদিকে মিস কলের হাত ধরে কৃষ্ণর জীবনে এসেছে কলেজ পড়ুয়া, সাদামাটা, সরল মেয়ে লীলা (ঋত্বিকা)। সবমিলিয়ে বাবা, মা, বোনদের পর এবার স্ত্রী লীলার দায়িত্ব কৃষ্ণর কাঁধে পড়ায় সে অতিরিক্ত আয়ের পথ খোঁজার জন্য দিন-রাতের পরিশ্রমের কাজে লেগে পড়ে। একস্ট্রা টিপ করে দু’পয়সা বাড়তি রোজগার করতে চায় সে। কিন্তু অভাবের এই সংসারে কৃষ্ণ ও লীলার ভালবাসার ভবিষ্যৎ কী হবে? প্রশ্নের উত্তর মিলবে ২৬ ফেব্রুয়ারী। সেদিনই মুক্তি পাচ্ছে সোহম ও ঋত্বিকা জুটির এই ছবি। সোহম-ঋত্বিকা ছাড়াও ছবিতে রয়েছেন সুপ্রিয় দত্ত, স্বাগতা বসু, রেশমি সেন, শান্তিলাল মুখোপাধ্যায়, প্রদীপ ধর, শুচিস্মিতার মতো শিল্পীরা। সংগীত পরিচালনার দায়িত্ব সামলাচ্ছেন স্যাভি। এদিকে প্রযোজক হিসেবে আত্মপ্রকাশ করেছেন সোহম। ইনস্টাগ্রামে ‘কলকাতার হ্যারি’র শুটিংয়ের কিছু ছবিও আপলোড করেছেন তিনি। -সংবাদ প্রতিদিন।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর