,

sunnylwone-bd-movie2019

সিনেমা ছেড়ে খেলায় মেতেছেন সানি লিওন

হাওর বার্তা ডেস্কঃ সোশ‍্যাল মিডিয়ায় সানি লিওন যে বেশ সক্রিয় থাকেন তা সবাই জানেন। মাঝে মধ্যেই নানা মজাদার ছবি, ভিডিও শেয়ার করে অনুরাগীদের মাতিয়ে রাখেন তিনি। তবে সম্প্রতি এমন একটি ভিডিও সানি শেয়ার করেছেন যা দেখে চোখ ছানাবড়া হয়েছে নেটিজেনদের।

ভিডিওতে ক্রিকেট খেলতে দেখা গিয়েছে সানিকে। ব‍্যাট হাতে নিয়ে দাঁড়িয়ে রয়েছেন তিনি। বল আসতেই ব‍্যাট ঘুরিয়ে এমন ছক্কা মারলেন যে জানলার কাঁচই ভেঙে ফেললেন। ভিডিওর ক‍্যাপশনে সানি মজা করে লিখেছেন, ইংল‍্যান্ড যাওয়ার জন‍্য আমার ক্রিকেট কিট গুছিয়ে ফেলি? উল্লেখ‍্য, অস্ট্রেলিয়ায় ঐতিহাসিক সিরিজ জয়ের প‍র এবার ইংল‍্যান্ডে ডোমেস্টিক সিরিজ খেলতে চলেছে ভারত।

প্রসঙ্গত, আগামী ছবিতে সম্পূর্ণ অন‍্য রকমের একটি চরিত্রে দেখা যাবে সানিকে। পরিচালক বিক্রম ভাটের অ্যাকশন ড্রামা ‘অনামিকা’তে দেখা যেতে চলেছে সানিকে। এছাড়াও ঐতিহাসিক ভীমা কোরেগাঁওয়ের যুদ্ধ নিয়ে এবার তৈরি হতে চলেছে ছবি। ছবির নাম, ‘দ‍্য ব‍্যাটল অফ ভীমা কোরেগাঁও’। সেই ছবিতেই গুপ্তচরের চরিত্রে দেখা যাবে সানিকে। পাশাপাশি একজন নৃত‍্যশিল্পীর ভূমিকাতেও অভিনয় করবেন তিনি। সানির সঙ্গে ছবিতে রয়েছেন অভিনেতা অর্জুন রামপালও। মাহার যোদ্ধার চরিত্রে দেখা যাবে তাকে।

তবে পরিচালক রমেশ থেতে এখনি এই বিষয়ে বেশি তথ‍্য দিতে নারাজ। দর্শকদের জন‍্য বড়সড় চমক যে তিনি নিয়ে আসতে চলেছেন তা বেশ স্পষ্ট। ১৮১৮ সালে পেশোয়া দ্বিতীয় বাজিরাও ও ইংরেজদের মধ‍্যে যুদ্ধ হয়। সেই যুদ্ধের কাহিনি নিয়েই তৈরি হতে চলেছে এই ছবি। সাম‍্যের দাবিতে কীভাবে এই যুদ্ধ হয়েছিল সেটাই উঠে আসবে ছবিতে। চলতি বছরেই মুক্তি পেতে চলেছে দ‍্য ব‍্যাটল অফ ভীমা কোরেগাঁও।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর