শাকিব কথা রাখেননি, অভিযোগ অনন্য মামুনের

হাওর বার্তা ডেস্কঃ ঢাকাই ছবি ‘নবাব এলএলবি’ -এর একটি দৃশ্যে পুলিশকে হেয় করায় গ্রেফতার হয়েছিলেন এর নির্মাতা অনন্য মামুন। বর্তমানে তিনি জামিনে আছেন।

আর জামিনে থেকে ছবির মূখ্যচরিত্রের অভিনেতা চিত্রতারকা শাকিব খানের ওপর অভিযোগের আঙুল তুললেন তিনি।

পারিশ্রমিকের চেয়ে বেশি টাকা নিয়েও শাকিব খান কথা রাখেননি বলে অভিযোগ করেছেন অনন্য মামুন।

গত ২৪ জানুয়ারি এক ভিডিও বার্তায় অনন্য মামুন বলেন, শাকিব ভাই কথা রাখেননি। তিনি পূর্ব নির্ধারিত তারিখের অনুষ্ঠানে হাজির হননি। শাকিব খানের সঙ্গে কথা বলেই ২৬ নভেম্বর অনুষ্ঠান ঠিক করা হয়েছিল। মন্ত্রীকেও দাওয়াত করা হয়েছিল। কিন্তু শাকিব আসেননি।

২৭ মিনিট ১৪ সেকেন্ডের ভিডিওতে সুপারস্টার শাকিব খানের প্রতি ক্ষোভ প্রকাশ করে এ নির্মাতা বলেন, সিনেমার প্রচারে অংশ নেওয়ার কথা ছিল শাকিব খানের। এছাড়া  ডিজিটাল প্ল্যাটফর্মে মুক্তি দেওয়ার কারণে প্রমোশনের জন্য পারিশ্রমিকের চেয়ে বেশি টাকা দেওয়া হয় তাকে। কিন্তু তিনি তা করেননি। নিজের ফেসবুক পেজ থেকে সিনেমার প্রচার করার শর্ত থাকলেও তার কিছুই করেননি শাকিব। বরং নিজের নামে নতুন ইউটিউব চ্যানেল করে সেখানে ঘোষণা দিলেন। সেটা শাকিবের প্রমোশন হয়ে গেল, সিনেমার না।

প্রসঙ্গত, ‘নবাব এলএলবি’ ছবিটি সেলিব্রেটি প্রডাকশনের ব্যানারে নির্মিত হয়েছে। সিনেমায় নাম ভূমিকায় অভিনয় করেছেন শাকিব খান। তার বিপরীতে একজন আইনজীবী চরিত্রে অভিনয় করেছেন চিত্র নায়িকা মাহিয়া মাহি। এছাড়া বিশেষ একটি চরিত্রে অভিনয় করেছেন অর্চিতা স্পর্শিয়া। ছবিতে আরও রয়েছেন শহীদুজ্জামান সেলিম, শাহেদ আলী, সীমান্ত খান, রাশেদ অপু, আনোয়ারসহ আরও অনেককে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর