ভালবাসব, কিন্তু আর বিয়ে করব না : শ্রীলেখা

হাওর বার্তা ডেস্কঃ শ্রীলেখা মিত্র বরাবরই স্পষ্টভাষী। সোজাসুজি কথা বলতে ভালোবাসেন।প্রতিনিয়ত আসছেন পোস্ট নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে বলছেন অকপটে নিজের মনের ডায়েরির সকল কথা। এবার তার ব্যত্ক্রম হলো না। এক ভিডিও পোস্টে শ্রীলেখা  জানালেন,বার বার প্রেম আসবে তার জীবনে। কিন্তু স্থায়িত্বে বিশ্বাসী নন শ্রীলেখা। আমার কাউকে চার মিনিটের জন্যও ভাল লাগতে পারে। ভাললাগা বা ভালবাসা যে কোনও সময় হতে পারে। কুকুরকে ভালবাসা যায়, বন্ধুকে ভালবাসা যায়, আরও কত কাউকেই তো ভালবাসা যায়। ভালবাসব, কিন্তু আর বিয়ে করব না। কারণ আমি নিজেকে নিয়ে বিয়ে করে নিয়েছি।

শ্রীলেখা মিত্রের জীবনের হিরো তিনি নিজেই। তাই নিজের সঙ্গেই সারাটা জীবন কাটিয়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন অভিনেত্রী। নিজের হাতে

আংটি পরিয়ে আয়নার সামনে নিজেই নিজেকে প্রশ্ন, “উইল ইউ ম্যারি মি?”

নানা ছবির নানা চরিত্রের অভিনয় করছেন শ্রীলেখা। সেই গল্পই নিজের ইউটিউব চ্যানেলে ৫ মিনিট দীর্ঘ একটি ভিডিওতে বললেন তিনি। খোলা চুলে, মেক আপ ছাড়া এই শ্রীলেখা যেন এলোমেলো।

তার কথায় যেন তার জীবনেই ঘুরেফিরে এসেছে। কখনও নিজেকে মেলাতে পেরেছেন, কখনও পারেননি। কিন্তু তা নিয়ে কোনও আফসোস নেই শ্রীলেখার। পেশাগত জীবনের ব্যক্তিগত  বোঝাপোড়া নিজের গায়ে লাগতে দেননি। তাই অবলীলায় বলে দিতে পেরেছেন নিজের সংসার ভাঙার গল্প।

প্রথমে বুঝতে পারেননি, ক্যামেরার সামনে অনর্গল মনের কথা কেন বলে গেলেন।

শ্রীলেখা বললেন, ছোটবেলা থেকেই মেয়েদের বোঝানো হয় তারা অসহায়। বাঁচতে গেলে কোনও পুরুষের সাহায্য প্রয়োজন তাদের। আমি এই ভাবনাটাই ভাঙতে চাই। বুঝিয়ে দিতে চাই, আমরা নিজেরা নিজেদের মতো করে বেঁচে থাকতে পারি।”

তা হলে কি শ্রীলেখার জীবনে আর প্রেম আসবে না?

তিনি জানালেন, বার বার প্রেম আসবে তার জীবনে। কিন্তু স্থায়িত্বে বিশ্বাসী নন শ্রীলেখা। আমার কাউকে চার মিনিটের জন্যও ভাল লাগতে পারে। ভাললাগা বা ভালবাসা যে কোনও সময় হতে পারে। কুকুরকে ভালবাসা যায়, বন্ধুকে ভালবাসা যায়, আরও কত কাউকেই তো ভালবাসা যায়। ভালবাসব, কিন্তু আর বিয়ে করব না। কারণ আমি নিজেকে নিয়ে বিয়ে করে নিয়েছি।

বিয়ে করেছেন বলে জীবন প্রেমহীন হয়ে যায়নি। ওটিটি প্ল্যাটফর্ম, চারপেয়ে সন্তান এবং কাজের প্রেমে বুঁদ হয়ে দিন কাটাচ্ছেন অভিনেত্রী। ২৪ জানুয়ারি থেকে শুরু করছেন শর্ট ফিল্ম ‘বিটার হাফ’-এর শ্যুটিং। পরিচালনার সঙ্গে সেখানে অভিনয়ও করেছেন শ্রীলেখা।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর