,

5

বদলে গেল প্রভাসের পরিকল্পনা

হাওর বার্তা ডেস্কঃ ‘বাহুবলি’ সিনেমা খ্যাত অভিনেতা প্রভাস। ‘রাধে শ্যাম’ সিনেমায় পূজা হেগড়ের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করছেন তিনি। রাধা কৃষ্ণ কুমার পরিচালিত এ সিনেমার বাকি অংশের শুটিং করতে ইতালি গিয়েছিলেন তিনি। শুটিং শেষে ভারতে ফিরেছেন এই অভিনেতা।

বেশ আগে ‘প্রভাস২১’ সিনেমায় চুক্তিবদ্ধ হন প্রভাস। এদিকে লকডাউনের মধ্যে ‘আদিপুরুষ’ সিনেমায় নাম লেখান তিনি। ‘রাধে শ্যাম’ সিনেমার শুটিং শেষে ‘প্রভাস২১’ সিনেমার শুটিং শুরুর কথা ছিল তার। কিন্তু হঠাৎ এই পরিকল্পনা বদলে ফেলেছেন তিনি। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ খবর প্রকাশ করেছে।

প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে, কথা ছিল ‘প্রভাস২১’ সিনেমার শুটিং আগে শুরু করবেন প্রভাস। কিন্তু তিনি বদলে ফেলেছেন এই পরিকল্পনা। ওম রাউত পরিচালিত আলোচিত ‘আদিপুরুষ’ সিনেমার শুটিং আগে শুরু করবেন তিনি। কয়েকদিন আগে মুম্বাইয়ে ফিরে ওম রাউতের সঙ্গে সাক্ষাৎ করেছেন প্রভাস।

একটি সূত্র সংবাদমাধ্যটিতে বলেন—২০২১ সালের জানুয়ারিতে ‘আদিপুরুষ’ সিনেমার শুটিং শুরু করার পরিকল্পনা করেছেন ওম রাউত। এ সিনেমার শুটিং শেষ করে নাগ অশ্বিনের ‘প্রভাস২১’ সিনেমার সেটে যোগ দেবেন প্রভাস। ৪৫০ কোটি রুপি বাজেটের এ সিনেমা টি সিরিজের ব্যানারে নির্মিত হচ্ছে।

জানা যায়, মহাকাব্য রামায়ণ বড় পর্দায় নিয়ে আসছেন পরিচালক। এতে রামের চরিত্রে দেখা যাবে প্রভাসকে। আর লঙ্কাপতি রাবণের ভূমিকায় আছেন সাইফ আলী খান। হিন্দি ও তেলেগু ভাষায় নির্মিত হবে ‘আদিপুরুষ’। পরে তামিল, মালায়ালাম, কন্নড়সহ একাধিক বিদেশি ভাষায় এটি ডাবিং করে মুক্তি দেওয়া হবে।

এটি যৌথভাবে প্রযোজনা করছেন—ভূষণ কুমার, কৃষ্ণ কুমার, ওম রাউত, প্রসাদ সুতার ও রাজেশ নাইর। এখন প্রি-প্রোডাকশনের কাজ চলছে। ২০২২ সালের ১১ আগস্ট এটি মুক্তির পরিকল্পনা করেছেন নির্মাতারা।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর