১০ই জানুয়ারী বাঙালির জাতীয় জীবনে অবস্মরণীয় দিন

গোলসান আরা বেগমঃ বিজয়ের বেশে জাতির পিতা,হাজার বছরের শ্রেষ্ট বাঙালি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ১০ জানুয়ারী ১৯৭২ সালে সদ্য স্বাধীন বাংলাদেশের মাটিতে ফিরে এসেছিলেন। বাঙালি এ দিবসটিকে বঙ্গবন্ধুর প্রত্যাবর্তন দিবস বিস্তারিত..

আওয়ামী লীগের রাজনীতি জনগণের জন্য, বিএনপির রাজনীতি খালেদা-তারেকের জন্য- তথ্য ও সম্প্রচার মন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ তথ্য ও সম্প্রচার মন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহ্মুদ বলেছেন, আওয়ামী লীগের রাজনীতি জনগণের জন্য অপরদিকে বিএনপির রাজনীতি শুধু খালেদা জিয়ার স্বাস্থ্য আর বিস্তারিত..

সপ্তম ডি-৮ কৃষিমন্ত্রী পর্যায়ের সভা শুরু

হাওর বার্তা ডেস্কঃ আজ ঢাকায় দুই দিনব্যাপী ‘কৃষি ও খাদ্য নিরাপত্তা’ শীর্ষক সপ্তম ডি-৮ কৃষিমন্ত্রী পর্যায়ের সভা শুরু হয়েছে (7th D-8 Ministerial meeting on Agriculture and Food Security) কৃষি মন্ত্রণালয় বিস্তারিত..

দুধ ও গোলাপ জল দিয়ে ইউনিয়ন পরিষদ ধুয়ে দায়িত্ব নিলেন চেয়ারম্যান

হাওর বার্তা ডেস্কঃ ইতোপূর্বে ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে দুইবার প্রতিদ্বন্দ্বিতা করে পরাজিত হয়েছিলেন পাবনার চাটমোহর উপজেলার গুনাইগাছা ইউনিয়নের বাসিন্দা রজব আলী বাবলু। ইউনিয়ন পরিষদ কার্যালয়ে অসামাজিক কাজ দেখে মনকষ্টে বিস্তারিত..

ইউটিউবের ‘পিকচার-ইন-পিকচার’ ব্যবহারের উপায়

হাওর বার্তা ডেস্কঃ বর্তমানে ইউটিউব বিনোদনের অন্যতম মাধ্যম। একের পর এক ফিচার যুক্ত হয়ে ইউটিউবকে করে তুলছে আরও রঙিন। শুধু বিনোদনই নয়, আয়ের অন্যতম মাধ্যমে পরিণত হয়েছে সাইটটি। তবে ইউটিউব বিস্তারিত..

পেট পরিষ্কার রাখতে পাতে রাখুন পাঁচ খাবার

হাওর বার্তা ডেস্কঃ শরীর ভালো রাখার প্রথম শর্ত হচ্ছে পেট পরিষ্কার রাখা। সুস্থতার পথ অনেকটাই প্রশস্ত হয়ে যায় যদি পেট পরিষ্কার থাকে। কারণ হজম ঠিকভাবে হলে এবং শরীর থেকে বর্জ্য বিস্তারিত..

অজয়-কাজলকন্যা নাইসাকে নিয়ে যে ভবিষ্যদ্বাণী করলেন জ্যোতিষী

হাওর বার্তা ডেস্কঃ আলোচিত জুটি অজয় দেবগন ও কাজলকন্যা নাইসার বলিউডে অভিষেক হচ্ছে বলে শোনা যাচ্ছে। আপাতত তাকে নিয়েই সরগরম বলিউড এ মুহূর্তে সিঙ্গাপুরের ইউনাইটেড ওয়ার্ল্ড কলেজ অব সাউথ ইস্ট বিস্তারিত..

২৪ ঘণ্টায় ২৯১৬শনাক্ত,মৃত্যু ৪ জনের

হাওর বার্তা ডেস্কঃ দেশে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরো চারজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে দেশে মোট ২৮ হাজার ১১১ জনের মৃত্যু হলো। এ সময়ে নতুন করে শনাক্ত হয়েছে বিস্তারিত..

এমবাপ্পে গেলে রোনালদোকে আনবে পিএসজি!

হাওর বার্তা ডেস্কঃ কিলিয়ান এমবাপ্পের ভবিষ্যৎ এখনও অনিশ্চয়তায় ঘেরা। ফরাসি ফরোয়ার্ড শৈশবের প্রিয় ক্লাব রিয়াল মাদ্রিদে যাওয়ার আগ্রহ দেখাচ্ছেন দীর্ঘদিন থেকেই। কিন্তু তার বর্তমান ক্লাব পিএসজি তাকে কিছুতেই ছাড়তে চাইছে বিস্তারিত..

রাষ্ট্রবিরোধী কাজে লিপ্ত প্রবাসীদের পাসপোর্ট বাতিল করা হবে

হাওর বার্তা ডেস্কঃ সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহার করে যেসব প্রবাসী বাংলাদেশি রাষ্ট্রবিরোধী কর্মকাণ্ড চালাচ্ছেন, তাদের সবার পাসপোর্ট বাতিল করা হবে বলে জানিয়েছেন মুক্তিযুদ্ধ বিষয়কমন্ত্রী আ ক ম মোজাম্মেল হক। তিনি বলেছেন, বিস্তারিত..