,

image-508109-1641975456

অজয়-কাজলকন্যা নাইসাকে নিয়ে যে ভবিষ্যদ্বাণী করলেন জ্যোতিষী

হাওর বার্তা ডেস্কঃ আলোচিত জুটি অজয় দেবগন ও কাজলকন্যা নাইসার বলিউডে অভিষেক হচ্ছে বলে শোনা যাচ্ছে। আপাতত তাকে নিয়েই সরগরম বলিউড

এ মুহূর্তে সিঙ্গাপুরের ইউনাইটেড ওয়ার্ল্ড কলেজ অব সাউথ ইস্ট এশিয়ায় পড়াশোনা করছেন কাজলকন্যা নাইসা। সোশ্যাল মিডিয়ায় হামেশাই ভাইরাল হচ্ছে তার বন্ধুদের সঙ্গে হইহুল্লোড়ের ছবি। এ প্রতিষ্ঠানেই পড়েছেন অনিল কাপুরের মেয়ে সোনম কাপুর।

ভারতের সংবাদমাধ্যম বলিউড লাইফের খবরে বলা হয়েছে— এবার কাজল ও অজয়ের মেয়ে নাইসাকে নিয়ে ভবিষ্যদ্বাণী করেছেন ভারতের জনপ্রিয় জ্যোতিষী অনন্ত পাটওয়া। তার মতে, শোবিজে সফল ক্যারিয়ারের জন্য প্রয়োজনীয় প্রতিভা, দৃঢ়তা ও ভাগ্য— এর সবই নাইসা দেবগনের রয়েছে।
তিনি বলেছেন, নাইসাকে বলিউডে আগামীতে একটি সফল ক্যারিয়ার বহন করতে দেখছি। তিনি ২০২৩ সালের পর বিশ্বের কাছে সমাদৃত হবেন। নাইসা দেবগন তার বাবা-মাকে গর্বিত করতে চলেছেন।

তিনি বলেন, আমি দেখতে পাচ্ছি— আগামী ২০২৩ সালে, তিনি বলিউডে একটি দুর্দান্ত যাত্রা শুরু করবেন।

তিনি নাইসার জন্য কিছু স্বাস্থ্য-সম্পর্কিত পরামর্শ দিয়েছেন।

মা-বাবা বলিউডের প্রাণকেন্দ্রে থেকেছেন প্রায় সময়। ফলে ফ্যাশন নিয়ে নাইসা যে সচেতন হবেন এটি স্বাভাবিক। ওয়েস্টার্ন পোশাকের পাশাপাশি এথনিক পোশাকেও সমান স্বচ্ছন্দ কাজলকন্যা নাইসার।

বলিউড কিং শাহরুখ খানের মেয়ে সুহানার মতো অতটাও লাইমলাইটে কোনো দিনই ছিল না নাইসা। সেটি অবশ্য তার বাবা-মায়ের জন্য। কাজল ও অজয় কখনই তাদের ছেলেমেয়েদের তারকাসুলভ পরিবেশে বড় করেননি। তাই আলাদা করে নাইসাকে নিয়ে সংবাদমাধ্যমে মাতামাতি কম হয়েছে। নাইসা কী পা রাখবেন বলিউডে— অবশ্য এ নিয়ে গুঞ্জন থাকলেও কাজল-অজয়ের থেকে এর উত্তর মেলেনি এখনও

 

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর