,

বিয়ের ৪ মাসেই জমজ সন্তানের মা হলেন অভিনেত্রী নয়নতারা!

হাওর বার্তা ডেস্কঃ লক্ষ্মীপূজার দিন সুখবর দিলেন ভারতের দক্ষিণি চলচ্চিত্র পরিচালক ভিগনেশ শিবান। জমজ সন্তানের বাবা-মা হলেন তিনি ও তার স্ত্রী অভিনেত্রী নয়নতারা। টুইটারে সবাইকে চমকে দিয়ে এ খবর শেয়ার করেন পরিচালক। শুধু তাই নয় টুইটারে ছেলেদের প্রথম ঝলকও প্রকাশ্যে এনেছেন তারা।

জানা গেছে, দীর্ঘ প্রেমের পর চলতি বছর জুন মাসের ৯ তারিখ বিয়ে করেন তারা। অভিনেত্রী সে সময়েই সন্তানসম্ভবা ছিলেন। গত তিন মাসে অভিনেত্রীর মা হওয়ার পর্বেরও বিভিন্ন ছবি সামাজিকমাধ্যমে শেয়ার করেছেন তার পরিচালক স

রোববারও টুইটারে ভিগনেশ লেখেন, নয়ন আর আমি আজ মা-বাবা হলাম। জমজ ছেলে সন্তান এসেছে আমাদের ঘরে। আমাদের জন্য আর্শীবাদ হিসেবে এসেছে এ দুই সন্তান।

জানা গেছে, পরিচালক ভিগনেশের সঙ্গে নয়নতারার প্রেমের শুরু নানুম রাউড়িধান ছবির সেটে। ২০১৫ সাল থেকে সম্পর্কে রয়েছেন তারা। গত বছরই এক টেলিভিশন শো-তে জানিয়েছিলেন এরই মধ্যে বাগদান সেরে ফেলেছেন তারা। ৯ জুন মহাবলীপুরমের শেরাটন পার্ক রিসর্টে পরিণতি পায় এ প্রেমের গল্প। সে বিয়ের আসরে হাজির ছিলেন রজনীকান্ত থেকে শাহরুখ খানসহ অনেকে।

এদিকে নিজেদের সন্তানদের জন্ম সম্পর্কে বিস্তারিত কিছুই জানাননি ভিগনেশ। সারোগেসির মাধ্যমে মা-বাবা হয়েছেন নাকি অন্তঃসত্ত্বা ছিলেন এ নায়িকা? তা স্পষ্ট নয়।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর