,

অহংকার পতনের মূল’ মিমের পোস্ট ঘিরে রহস্য

হাওর বার্তা ডেস্কঃ ঢালিউডের অন্যতম শীর্ষ নায়িকা বিদ্যা সিনহা মিম। গ্লামার ও অভিনয়গুণে দর্শকদের হৃদয়ে স্থান করে নিয়েছেন। সিনেপাড়ায় যেখানে ফ্লপের মিছিল সেখানে তার অভিনীত সিনেমা ‘পরাণ’ সিনেমাটি ব্যবসাসফল হয়েছে। দেশের গণ্ডি পেরিয়ে বিদেশেও বাজিমাত করেছে।

সিনেমাটিতে মিমের চরিত্রের প্রশংসা করছেন দর্শক। চলতি মাসেই মুক্তি পাচ্ছে নায়িকার আরেক সিনেমা ‘দামাল’। যেটি নিয়ে যারপরনাই উচ্ছ্বসিত ক্যারিয়ারে তুঙ্গে থাকা এই নায়িকা।

এরমধ্যেই শনিবার রাতে ফেসবুকে এক পোস্টে ক্ষোভে ফেটে পড়লেন মিম। পুরনো একটি প্রবাদ মনে করিয়ে দিয়ে তিনি লিখলেন, ‘অহংকার পতনের মূল.জাস্ট ওয়েট অ্যান্ড সি।’

অভিনেত্রীর এই স্ট্যাটাস ঘিরে তৈরি হয়েছে কৌতুহল। তার ভক্ত, শুভাকাঙক্ষী ও সমালোচকরা নানা জল্পনা-কল্পনায় মেতে উঠেছেন।

কাকে নিয়ে মিমের এই ক্ষুব্ধ প্রতিক্রিয়া? জানতে ভক্ত-শুভাকাঙক্ষীরা কৌতূহলী হয়ে ওঠেন। স্ট্যাটাসে নানা মন্তব্য করে নিজেদের আগ্রহ ও মতামত প্রকাশ করছেন ভক্তরা। কেউ টেনে আনছেন শাকিব খানকে, কেউ আবার বুবলী-পূজা চেরি প্রসঙ্গে শাকিবকে।

তবে এ বিষয়ে মিম বলেন, ‘এটা আসলে তেমন কিছুই না। এই প্রবাদ আমার অনেক পছন্দ, তাই ফেসবুকে ভাগাভাগি করেছি। আর যদি কিছু থাকে আমার বার্তার মধ্যে, সেটা সময় হলে বলবো।

মিম অভিনীত ‘পরাণ’ ব্যবসা সফলতা পাওয়ার পর আগামী ২৮ অক্টোবর মুক্তি পাবে ‘দামাল’। এই সিনেমায় মিম ছাড়াও অভিনয় করেছেন শরিফুল রাজ, সিয়াম, ইন্তেখাব দিনার, সুমিত সেনগুপ্ত, রাশেদ অপু, সাঈদ বাবু, শাহনাজ সুমিসহ অনেকেই।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর