,

শাকিবের বিষয়ে কথা বলতে চাই না: পূজা চেরি

হাওর বার্তা ডেস্কঃ সুপারস্টার শাকিব খান ও নায়িকা পূজা চেরির প্রেমের গুঞ্জনে সরগরম ঢালিউডপাড়া। তাদের সম্পর্কের গুঞ্জন যখন চরমে তখন কোনো বিতর্কিত বিষয় নিয়ে কথা বলতে চান না বলে জানালেন পূজা। সম্প্রতি তার নতুন সিনেমা ‘হৃদিতা’র প্রচারণায় গিয়ে এ মন্তব্য করেন তিনি।

গত শুক্রবার মুক্তি পায় যুগল নির্মাতা ইস্পাহানী আরিফ জাহানের সিনেমা হৃদিতা। কথাসাহিত্যিক আনিসুল হকের উপন্যাস অবলম্বনে নির্মিত সিনেমাটির প্রচারণায় গিয়ে পূজা বলেন, ‘যেহেতু আমি একজন আর্টিস্ট তাই আবেদনের প্রেক্ষিতে যুক্তরাষ্ট্রে যাওয়ার ভিসা পেতেই পারি। আমি সেখানে কাজে যেতে পারি কিংবা বেড়াতেও যেতে পারি। এ ব্যাপারে তার (শাকিব) কোনো হাত নেই। কোনো বিতর্কিত বিষয় নিয়ে কথা বলতে চাই না। যারা আমাকে অপছন্দ করেন তারা এড়িয়ে যেতে পারেন।’

এর আগে যুক্তরাষ্ট্রের ভিসা পেয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একটি পোস্ট দেন পূজা। এরপর দুইয়ে দুইয়ে চার মেলাতে বসে যান সমালোচকরা। এতে কিছুটা বিরক্ত হয়ে ফেসবুক থেকে পোস্ট মুছে দেন পূজা। তবে এরপরও থেমে নেই আলোচনা। ফেসবুকে অনেকের মন্তব্য পূজার মার্কিন ভিসা প্রাপ্তিতে ভূমিকা রয়েছে শাকিবের। তবে এবার এমন অভিযোগ নাকচ করে দিলেন পূজা।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর