,

দুই বিয়ের বিষয়ে যা বললেন শাকিব খান

হাওর বার্তা ডেস্কঃ খারাপ সময় যাচ্ছে ঢাকাই ছবির চিত্রতারকা শাকিব খানের। বিয়ে-বাচ্চা, নতুন প্রেমের গুঞ্জন, গুজব সব মিলিয়ে প্রচণ্ড চাপ যাচ্ছে তার ওপর।

সম্প্রতি এক সংবাদমাধ্যমের মুখোমুখি হলে ঢাকাই ছবির সুপারস্টারের সঙ্গে চিত্রনায়িকা বুবলীর সঙ্গে সম্পর্ক, ছেলে বীরের প্রসঙ্গ আসে। পাশাপাশি পূজা চেরিসহ নানা প্রেমের গুঞ্জন নিয়েও কথা হয়।

জবাবে শাকিব খান জানালেন, মীরজাফররূপী কিছু কাছের মানুষেরাই তাদের নিয়ে গুজব রটাচ্ছেন। তিনি দুটো বিয়ে করেছেন। আর সবই গুজব।

দুই বিয়ের বিষয়ে শাকিব খানের ভাষ্য- হলিউড, বলিউডে এমন একাধিক বিয়ের ঘটনা অনেক আছে;  কিন্তু কেবল তাকে নিয়েই এত বেশি উন্মাদনা, সমালোচনা আর গুজবের সৃষ্টি হয়।

শাকিব খান বলেন, আমি স্বীকার করি তারকাদের সবকিছুই পাবলিক। তাই বলে কি একজন তারকার বেডরুমের দৃশ্য পাবলিককে দেখানো যায়? তার প্রাইভেসি বলে কী কিছু থাকতে নেই? দেখুন হলিউড-বলিউড এমনকি টলিউডের তারকাদের কথাই যদি বলি তাহলে বলতে হয় সেখানে তো এমন ঘটনা প্রায়ই ঘটে, কিন্তু সেগুলো নিয়ে কি সে দেশের মানুষের মধ্যে এমন উন্মাদনা কখনো দেখা যায়। টালিগঞ্জের জনপ্রিয় নায়ক প্রসেনজিৎ চারটি বিয়ে করেছেন, ইলেন মাস্কও চারটি বিয়ে করেছেন, কই তাদের নিয়ে তো সেসব দেশের মানুষের মধ্যে তেমন টুঁ শব্দ নেই। আমি তো মাত্র দুজনকে বিয়ে করেছি। বাকি যেসব খবর রটেছে সবই গুঞ্জন।

ঈর্ষাপরায়ণ কিছু শত্রু তার পেছনে লেগেছে এবং বুবলী ইস্যুতে গুজব রটিয়ে সিনেমায় তার অবস্থানের অবনতি ঘটানোর অপচেষ্টায় লিপ্ত বলে দাবি করেন শাকিব।

তিনি বলেন, প্রতিষ্ঠিত মানুষের পেছনে সব সময় ঈর্ষাপরায়ণ কিছু শত্রু থাকে। তারাই তিলকে তাল করে পরিস্থিতির অবনতি ঘটাতে চায়। এই মীরজাফরদের কাছ থেকে সব সময় দূরে থাকতে হয়। মীরজাফরদের পরিণতি শেষ পর্যন্ত ভয়াবহ হয়। তারা একসময় করুণভাবে নি:শেষ হয়। ইতিহাসই এর সাক্ষী। আমি আর কোনো খারাপ মানুষের সঙ্গে চলতে চাই না।

ব্যক্তিগত জীবনে বয়ে চলা ঝড়-ঝঞ্ঝা কিভাবে ট্যাকেল দিচ্ছেন- এমন প্রশ্নে এই তারকা বলেন, চলচ্চিত্র নায়কের ঊর্ধ্বে আমি কিন্তু একজন মানুষ, আর মানুষ হিসেবে আমারও ব্যক্তিগত একটি জীবন আছে। সেই জীবনে নানা ঘটনা ঘটতেই পারে, তাই বলে তাতে ঝড়-ঝঞ্ঝার তো কিছু নেই। সব মানুষের জীবনেই প্রতিনিয়ত নানা ঘটনা ঘটে থাকে।

প্রসঙ্গত, ২০০৮ সালে ভালোবেসে চিত্রনায়িকা অপু বিশ্বাসের সঙ্গে ঘর বাঁধেন শাকিব খান।  তবে তাদের বিয়ের খবর আসে ২০১৭ সালে। দীর্ঘ নয় বছর পর একটি টিভি চ্যানেলের লাইভে সন্তান আব্রাহাম খান জয়সহ হাজির হন অপু। এরপর জানান, তিনি ও শাকিব বিবাহিত এবং এই সন্তান তাদেরই।

ওই ঘটনায় গোটা দেশে তোলপাড় হয়। কিছুদিন পর শাকিব-অপুর সংসারও ভেঙে যায়।

এবার একই ঘটনা ঘটল আরেক চিত্রনায়িকা শবনব বুবলীর সঙ্গে।  বুবলীর ঘরে শাকিবের ছেলের নাম শেহজাদ খান বীর।  তার বয়স আড়াই বছর।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর