,

বড় চমক নিয়ে আসছেন শাকিব খান

হাওর বার্তা ডেস্কঃ বড় চমক নিয়ে হাজির হচ্ছেন চিত্রনায়ক শাকিব খান। ‘পরাণ’ দিয়ে সাড়া ফেলে দেওয়া নির্মাতা রায়হান রাফির সিনেমায় চুক্তিবদ্ধ হচ্ছেন তিনি।

ব্যক্তিগত জীবনের খবরে গত কয়েকদিন ধরে নেতিবাচক খবরের শিরোনামে এ ঢাকাই ছবির সুপারস্টার। যে কারণে বিতর্কিত এ নায়ককে নিয়ে রাফির সিনেমা নির্মাণের খবর সত্যি বড় চমক।

সিনেমায় শাকিবের বিপরীতে নায়িকা কে হবেন? সে প্রশ্নে সিনেপ্রেমীদের কাছে চমক রেখে দিয়েছেন নির্মাতা রাফি। সিনেমা ও নায়িকার নাম জানাননি তিনিভ

মঙ্গলবার নিজের ফেসবুক অ্যাকাউন্টে এক স্ট্যাটাসে শাকিবকে নিয়ে সিনেমা নির্মাণ করার ঘোষণা দেন রাফি। শাকিবসহ নিজের একটি ছবি পোস্ট করেন তিনি।

ক্যাপশনে রায়হান রাফি লেখেন, ‘আমার প্রথম সিনেমা মুক্তির পর থেকেই শাকিব খান ভক্তদের এবং আমার ভক্তদের সবারই অনুরোধ ছিল, আমি যেন শাকিব ভাইয়াকে নিয়ে সিনেমা বানাই। আমার নিজেরও অনেক ইচ্ছা ছিল। কিন্তু এমন কোনো গল্পে আমরা পৌঁছাতে পারছিলাম না, যে গল্পে আমাদের দুজনেরই বিশ্বাস ছিল। অবশেষে আমার এবং আমাদের সিনেমাপ্রেমী দর্শকদের দীর্ঘদিনের প্রতীক্ষার অবসান হতে যাচ্ছে। বাংলাদেশি সিনেমার সুপারস্টার শাকিব খানের সঙ্গে পরিচালক রায়হান রাফির কোলাবোরেশন আসছে শিগগির।’

এ নির্মাতা আরও লেখেন, ‘‘দামাল’র পর আমার সবচেয়ে বড় ভেঞ্চার নির্মিত হচ্ছে এস কে ফিল্মসের সঙ্গে। আমার এই সিনেমার প্রযোজক হিসেবে আছেন টপি খান ও মনিরুজ্জামান। এই ছবির নায়ক হিসেবে আছেন শাকিব খান। নায়িকা হিসেবে কে থাকছেন তা সবার জন্য চমক রইল।  দোয়া করবেন আমার জন্য। শাকিব ভাইয়ের সঙ্গে আমার প্রথম এই প্রজেক্ট। ইনশাআল্লাহ আপনাদের জন্য ধামাকা কিছু হবে।’

 

রাফির এমন পোস্টের পর সিনেমায় শাকিবের নায়িকা কে হবেন তা নিয়ে জোর জল্পনা শুরু হয়েছে। ব্যক্তিগত কারণে বুবলীর সঙ্গে সম্পর্ক ভালো যাচ্ছে না শাকিবের। সম্প্রতি রাজধানীর প্যান প্যাসিফিকে হওয়া ‘লিডার, আমিই বাংলাদেশ’ সিনেমার একটি গানের শুটিংয়ের বাইরে দুজন দুজনার সাথে কথাও বলেননি, এমনকি তাকানওনি। দুজনই হোটেলের ভিন্ন দুটি কামড়ায় ওঠেন।

যে কারণে ওই সিনেমা বুবলী নাকি পূজা চেরি নাকি নতুন কোনো নায়িকাকে বেছে নেবেন নির্মাতা রাফি – সে কৌতূহল জেগেছে সিনেপ্রেমীদের মনে।

তবে নায়িকা যে কেউ হন, রাফির সিনেমায় চুক্তিবদ্ধ হয়ে শাকিব নিজেকে নতুনভাবে ফিরে পাবেন এমনটাই প্রত্যাশা করছে তার ভক্ত-অনুরাগীরা।

 

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর