,

আমাকে ফাঁসানো হয়েছে: রাজ কুন্দ্রা

হাওর বার্তা ডেস্কঃ পর্নো ছবি তৈরির অভিযোগ থেকে নিজেকে নির্দোষ প্রমাণ করতে মরিয়া বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রা। সেই ধারাবাহিকতায় এবার ভারতের কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা সিবিআইকে চিঠি দিয়েছেন তিনি। যাতে ব্যবসায়ী রাজ কুন্দ্রা নিজেকে নির্দোষ দাবি করেন। একই সঙ্গে দুর্নীতিগ্রস্ত কর্মকর্তাদের বিরুদ্ধে তদন্ত চান।

তার অভিযোগ, এক ব্যবসায়ী এবং পুলিশের উচ্চপদস্থ কয়েকজন কর্মকর্তা ষড়যন্ত্র করে তাকে ফাঁসিয়েছেন।

চিঠিতে রাজ লিখেছেন, প্রায় এক বছর ধরে আমি চুপ ছিলাম। ৬৩ দিন আর্থার রোড জেলে কাটিয়েছি। বিদ্ধ হয়েছি মিডিয়া ট্রায়ালে। এবার বিচার চাই। আমার বিশ্বাস তা আমি পাবো। তাই আমার অনুরোধ, দুর্নীতিগ্রস্ত পুলিশ কর্মকর্তাদের বিরুদ্ধে তদন্ত হোক।

এর আগে ২০২১ সালের ১৯ জুলাই মুম্বাই পুলিশের হাতে গ্রেফতার হন রাজ কুন্দ্রা। তার বিরুদ্ধে অভিযোগ, তিনি পর্নো ছবি বানিয়ে বিশেষ অ্যাপের মাধ্যমে সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দিতেন। সবশেষ ১৯ আগস্ট তাকে অন্তর্বর্তীকালীন জামিন দেন মুম্বাই হাইকোর্ট।

এদিকে পর্নো ছবি তৈরির অভিযোগ ওঠার পর স্বামীকে নিয়ে এক রকম বিরক্ত ছিলেন শিল্পা শেঠি। ফলে তিনি রাজ কুন্দ্রাকে রেখে দুই সন্তানকে নিয়ে অন্য বাড়িতে থাকতে শুরু করেন।

২০০৯ সালে রাজ কুন্দ্রার সঙ্গে বিয়ে হয় শিল্পার। ২০১২ সালে তাদের সন্তান ভিয়ানের জন্ম হয়। এরপর গত বছর রাজ ও শিল্পার ঘরে আসে কন্যা সামিশা।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর