,

এবার অন্তঃসত্ত্বাদের জন্য পোশাকের ব্র্যান্ড আনছেন আলিয়া

হাওর বার্তা ডেস্কঃ গত এপ্রিলেই সাতপাকে বাঁধা পড়েছেন বলিউডের আলোচিত জুটি রণবীর কাপুর ও আলিয়া ভাট। এ তারকা দম্পতিকে ঘিরে ভক্তদের কৌতূহলের শেষ নেই। বিয়ের মাত্র তিন মাসের মাথায়ই সুখবর আসে। সামাজিক মাধ্যমে প্রকাশ হয় আলিয়ার প্রেগনেন্সির কথা।

এবার মাতৃত্বকালীন নারীদের পোশাকের স্টাইল নিয়ে খবরের শিরোনাম হয়েছেন আলিয়া। গর্ভবতী মায়েদের জন্য নতুন মেটারনিটি ওয়্যার ব্র্যান্ড আনছেন তিনি। পোশাক ব্র্যান্ডটির নাম দেওয়া হয়েছে ‘এডা মাম্মা’। এরই মধ্যে নিজের এই পোশাক ব্র্যান্ডের জন্য ফটোশ্যুটও করেছেন নায়িকা।

ইনস্টাগ্রামে সেই মুহূর্তের ধারণ করা ভিডিও পোস্ট করে ক্যাপশনে আলিয়া লিখেছেন- ‘নতুন মায়েদের জন্য অনেক ভালোবাসা নিয়ে ১৪ অক্টোবর আসছে এডা মাম্মা মেটারনিটি ওয়্যার।’

‘এডা মাম্মা’ ব্র্যান্ডটির উদ্বোধন হয় বছর দুই আগে। তখন শিশুদের জন্য এই ব্র্যান্ডের পোশাক এনেছিলেন আলিয়া।

তার কথায়, দুই বছর আগে যখন বাচ্চাদের জন্য পোশাক এনেছিলাম, অনেকেই প্রশ্ন করেন আমার বাচ্চা নেই, তাহলে কেন বাচ্চাদের পোশাক আনছি। এখন অন্তঃসত্ত্বা নারীদের জন্য পোশাক আনছি। আশা করি এবার কেউ প্রশ্ন করবেন না। তবে আমি এর কারণ বলতে চাই।

আলিয়ার কথায়, আমি অন্তঃসত্ত্বা হওয়ার পর অভিভূত হয়ে গেলাম। এ সময়টা আপনি নিজে কল্পনাও করতে পারবেন না। কয়েক মাস পর আমার শারীরিক গঠন বদলে যাবে। এ সময়টার জন্য সঠিক পোশাক বাছাই করাও কঠিন। তখন আমার অনেক কিছু মনে হচ্ছিল।

আলিয়া বলেন, ভাবছিলাম, আমি যে ব্র্যান্ডের পোশাক পরি সেখান থেকেই বড় সাইজের পোশাক কিনে নেবো। আরেকভার ভাবি, রণবীরের ওয়ারড্রবে হাতড়ানোর কথা। গর্ভাবস্থায় শারীরিক পরিবর্তন এলেও যে স্টাইল করা যাবে না, তা তো নয়! এসব কথা ভেবেই অন্তঃসত্ত্বা নারীদের জন্য এ পোশাক ব্র্যান্ড নিয়ে আসছি।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর