,

শাকিব-বুবলীর বিয়ের স্থান নিয়ে যা জানা গেল

হাওর বার্তা ডেস্কঃ ঢাকাই সিনেমার নায়িকা শবনম বুবলী এবং চিত্রনায়ক সাকিব খানের বিয়ে ও সন্তান নিয়ে তুমুল হৈচৈ পড়ে গেছে। ভক্তদের কৌতূহল শাকিব-বুবলীর বিয়ে নিয়ে। কখন, কোথায় কীভাবে তাদের বিয়ে হয়- এ বিষয়ে জানতে তাদের আগ্রহের কমতি নেই।

এর মধ্যে শুক্রবার (৩০ সেপ্টেম্বর) দুপুরে শাকিব-বুবলী ফেসবুকে একটি পোস্ট দেন। পোস্টে তারা সন্তানের বাবা-মা বলে উল্লেখ করেন।

শাকিব-বুবলী ঘনিষ্ঠজনরা জানান, সন্তানের খবর প্রকাশ হলেও শাকিব-বুবলী কবে বিয়ে করেছেন, তা তারাও জানেন না।

তবে তাদের ভাষ্যমতে, ২০১৯ সালে নারায়ণগঞ্জের একটি রিসোর্টে শাকিব-বুবলী বিয়ে হয়। এর পর তারা আলাদা থাকছিলেন। তাদের যোগাযোগও কম ছিল। তবে তাদের বিচ্ছেদ হয়নি। যদিও এসব তথ্যের সত্যতা যাচাই করা যায়নি।

শাকিব খান ও শবনাম বুবলীর একাধিক সূত্র এই খবর প্রকাশ্যে আসার পর গণমাধ্যমের কাছে দাবি করছে, সন্তানের কথা স্বীকার করলেও এখন আর একসঙ্গে থাকছেন না শাকিব-বুবলী।

শাকিব খান কয়েকদিন আগে তার প্রথম সন্তান আব্রাম খান জয়ের জন্মদিনে সামাজিক যোগাযোগমাধ্যমে শুভেচ্ছা জানিয়েছিলেন। সেদিনই শবনাম বুবলী নিজের সন্তানের ছবি প্রকাশ করেন। এর পরেই ছড়িয়ে পড়ে গুঞ্জন। বুবলী মা হয়েছেন যুক্তরাষ্ট্রের একটি হাসপাতালে। ২০২০ সালের ২১ মার্চ তিনি এই সন্তানের জন্ম দেন।

শাকিব-অপুর ১০ বছরের সংসারে একটি ছেলেসন্তানের জন্ম হয়। বিষয়টি শাকিবের সাবেক স্ত্রী অপু বিশ্বাস সন্তানের খবর প্রকাশ্যে নিয়ে আসায় ২০১৭ সালের ২২ নভেম্বর শাকিব অপুর সঙ্গে বিচ্ছেদের জন্য আবেদন করেন। ২০১৮ সালের ২২ ফেব্রুয়ারি এই দম্পতির বিচ্ছেদ হয়।

 

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর