,

শনিবার থেকেই শুটিংয়ে ফিরছেন শাকিব-বুবলী

হাওর বার্তা ডেস্কঃ চিত্রনায়ক শাকিব খান ও চিত্রনায়িকা শবনম বুবলী দুজনই শুক্রবার (৩০ সেপ্টেম্বর) নিজেদের সন্তানের খবর ও ছবি প্রকাশ করেছেন। এরপর থেকেই ‘টক অব দ্য টাউন’ এখন শাকিব-বুবলী।

এবার তাদের নিয়ে জানা গেলো আরো একটি তথ্য। জানা গেছে, শনিবার (০১ অক্টোবর) থেকে একসঙ্গে শুটিংয়ে ফিরছেন তারা।

তপু খান পরিচালিত ‘লিডার আমিই বাংলাদেশ’ সিনেমার একটি গানের শুটিং বাকি রয়েছে। সিনেমাটির সেই গানের দৃশ্যধারণের মাধ্যমেই শুটিংয়ে ফিরছেন শাকিব-বুবলী।

বুবলী নিজেও অবশ্য তার ফেসবুক হ্যান্ডেলে শুটিংয়ে ফেরার বিষয়টি জানিয়ে একটি ছবি পোস্ট করেছেন। সেখানে এই তারকা লেখেন, তপু খানের পরিচালনায় ‘লিডার আমিই বাংলাদেশ’ সিনেমার প্রস্তুতি নিচ্ছেন।

বুবলী বেশ কয়েকদিন ধরেই ব্যক্তিগত জীবনে খারাপ সময় পার করছিলেন। নিজের সন্তানের পরিচয় প্রকাশ্যে আনার ইঙ্গিত দিচ্ছিলেন। অবশেষে শুক্রবার শাকিব-বুবলী দুজন একই সঙ্গে তাদের ছেলে শেহজাদ খান বীরের ছবি প্রকাশ করেন। এই ঝামেলা মিটে যাওয়ায় আগামীকাল থেকেই শুটিংয়ে ফিরছেন দুজন।

শুটিংয়ে কস্টিউম ডিজাইনার হিসেবে কাজ করছেন পিয়াল হোসেন। বৃহস্পতিবার রাতে তিনিও বুবলীর সঙ্গে একাধিক ছবি পোস্ট দিয়ে লেখেন, আমরা ‘লিডার আমিই বাংলাদেশ’ সিনেমার শুটিংয়ের জন্য প্রস্তুত হচ্ছি।

‘লিডার আমিই বাংলাদেশ’ অ্যাকশন, রোমান্টিক ও সামাজিক সচেতনতার সিনেমা। দেলোয়ার হোসেন দিলের কাহিনীতে তার সঙ্গে যৌথভাবে চিত্রনাট্য করেন পরিচালক তপু খান। সবকিছু ঠিক থাকলে চলতি বছরেই  সিনেমাটি মুক্তি পাবে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর