,

আলোচনায় বুবলীর বেবিবাম্পের ছবি, প্রশ্ন উঠছে সন্তানের বাবা কে?

হাওর বার্তা ডেস্কঃ দুই দিন ধরে টক অব দ্য টাউন অভিনেত্রী বুবলী কি মা হয়েছেন? মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) ছিল শাকিব খানের ছেলে জয়ের জন্মদিন। এদিন জয়কে নিয়ে নিজের ফেসবুকে আবেগঘন পোস্ট করেছেন শাকিব খান। এরপর চুপ থাকতে পারেননি বুবলী। বেবিবাম্পের ছবি প্রকাশ করে নাড়িয়ে দিয়েছেন নেটদুনিয়া। জয়ের জন্মদিনেই কেন বুবলী এ পোস্ট করলেন? সে প্রশ্ন অনেকের মনে। তাহলে কীসের ইঙ্গিত দিয়েছেন এ নায়িকা? অনেকে সন্দেহের তীরও ছুড়ছেন। তবে বুবলী রাজি হননি এখনই সবটা খোলাসা করতে। শিগগিরই এ নিয়ে বিস্তারিত জানাবেন কথা দিয়েছেন।

বুবলী জানিয়েছেন, ইসলাম ধর্মের রীতিতেই তার সবকিছু হয়েছে। কিন্তু কার সঙ্গে বিয়ে হয়েছে? তার সন্তানের বাবাই বা কে- এসব ব্যাপারে তার সেই আগের উত্তর। ‘একটু অপেক্ষা করুন। আমি সব জানাব।’

তবে এর আগে, ২০১৭ সালে বুবলী তার ফেসবুকে একটি ছবি প্রকাশ করেন। সেই ছবির ক্যাপশনে লিখেছিলেন, ‘ফ্যামিলি টাইম’। ছবিতে বুবলী, বোন ও দুলাভাইয়ের সঙ্গে বসে আছেন শাকিব খান। ঠিক ওই সময়ই উধাও হয়ে যাওয়ার ১০ মাস পর ছেলেকে নিয়ে গণমাধ্যমের মুখোমুখি হন অপু বিশ্বাস। আর কাঁদতে কাঁদকে জানান, আব্রাম খান জয়ের বাবা শাকিব খান। সেসময় বুবলীর মুখে ছিল হাসি। আর অপুর চোখে ছিল জল। অন্যদিকে বুবলীকে নিয়ে একের পর এক সিনেমা করতে থাকেন শাকিব খান। ছেলেকে নিয়ে জীবন সংগ্রামে নেমে পড়েন অপু বিশ্বাস। সব ঠিকঠাক চলছিল। হঠাৎ গল্পে নতুন মোড় নিয়ে আসেন শবনম বুবলী।

২০২০ সালের শুরু দিকে শোবিজে ছড়িয়ে পড়ে তার অন্তঃসত্ত্বা হওয়ার খবর। তখন তিনি ‘বীর’ সিনেমার শুটিং করছিলেন। বুবলীর শারীরিক গড়নে ধরা পড়েছিল অন্তঃসত্ত্বা হওয়ার বিষয়টি। এরপর ‘ক্যাসিনো’ সিনেমার শুটিং করে উধাও হয়ে যান বুবলী। তার খোঁজ পাওয়া যাচ্ছিল না কোথাও। শোবিজে ছড়িয়ে পড়ে, অপু বিশ্বাসের ঘটনার পুনরাবৃত্তি হতে পারে!

শোনা গিয়েছিলো, সে সময় ২৫ হাজার আমেরিকান ডলার নিয়ে মার্কিন মুলুকে পাড়ি জমিয়েছিলেন শবনম বুবলী। অনেকে হয়তো খবরটি বিশ্বাস করতে চাননি। কিন্তু সে উড়ো খবরের প্রমাণ পাওয়া গেল বুবলীর মঙ্গলবারের পোস্ট থেকে। যেখানে নায়িকা দুটি ছবি শেয়ার করে লিখেছেন, ‘থ্রোব্যাক আমেরিকা’। ছবিতে বেবিবাম্পসহ দেখা যায় শবনম বুবলীকে। ক্যাপশনে লেখা, ‘মি ইউথ মাই লাইফ।’ তার সঙ্গে লাভ ইমোজি।

এরফলে গল্পে এসেছে ক্লাইমেক্স। সাথে নানা মনে নানা প্রশ্ন- সে সব প্রশ্নের উত্তর খোঁজার চেষ্টা করছি আমরা। তৃষ্ণার্ত কাকের মতো চেয়ে আছি বুবলীর দিকে। কারণ তিনি বলবেন, সময় হলেই বলবেন!

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর