সামাজিকভাবে হয়েছে, সময়মতো বলব: বুবলী

হাওর বার্তা ডেস্কঃ চিত্রনায়িকা শবনম বুবলীকে নিয়ে নানা সময়ে নানারকম গুঞ্জন ছড়িয়েছে। এর মধ্যে অন্যতম হলো— ‘মা’ হচ্ছেন এই নায়িকা। যদিও তা বরাবরই অস্বীকার করেছেন তিনি।

মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) বিকালে বুবলী তার ফেসবুকে কয়েকটি ছবি পোস্ট করেন। ‘বেবি বাম্পে’র এসব ছবিকে কেন্দ্র করে জোরালো হয় বুবলীর পুরোনো গুঞ্জন। এরপর বুবলীর মুঠোফোনে যোগাযোগ করা হলে ফোন রিসিভ করেননি। অবশেষে ‘চাদর’ সিনেমার শুটিং সেটে উপস্থিত সাংবাদিকদের কাছে বিষয়টি নিয়ে মুখ খুলেন এই নায়িকা।

এসময় বুবলীকে বেশ বিমর্ষ দেখায়। ছবির বিষয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘আমি কিছুদিন সময় চাই। তবে এটুকু বলব, আমি মুসলিম, আমাদের যা কিছু হয়েছে সামাজিকভাবে.। আজ যেহেতু অন্য একটি সিনেমার শুটিংয়ে আছি, তাই তাদের বিরক্ত করতে চাচ্ছি না। যেহেতু বিষয়টি সেনসিটিভ, কয়েকদিনের মধ্যে আপনাদের সবকিছু জানাবো।’

বুবলী তার ফেসবুকে দুটি ছবি পোস্ট করেন। ছবিতে মাতৃত্বের আভাস স্পষ্ট। বুবলী ক্যাপশনে লিখেছেন: ‘মি উইথ মাই লাইফ।’ যার বাংলা তর্জমা আমার জীবনের সঙ্গে আমি। নিচে হ্যাশট্যাগ দিয়ে লিখেছেন: ‘থ্রোব্যাক আমেরিকা।’

ছবিটি কবেকার সে বিষয়ে পোস্টে কোনো ধারণা দেননি বুবলী। তবে ধারণা করা হচ্ছে ছবিগুলো আগের। কারণ বুবলী বর্তমানে জাকির হোসেন রাজু পরিচালিত ‘চাদর’ সিনেমার শুটিং করছেন। সেখানে তাকে স্বাভাবিক দেখা গিয়েছে। এ ছাড়া ‘থ্রোব্যাক আমেরিকা’ শব্দ দুটির কারণে ধারণা করা হচ্ছে, ২০২০ সালে বুবলী যখন আমেরিকা ছিলেন ছবি দুটি সেই সময়ের।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর