,

শাহরুখকে ‘পাঠান’ লুকে দেখে বাকরুদ্ধ ভক্তরা

হাওর বার্তা ডেস্কঃ দীর্ঘ ৪ বছর ধরে বড়পর্দায় অনুপস্থিত বলিউডের বাদশাহ শাহরুখ খান। তার সর্বশেষ সিনেমা ‘জিরো’ ভোক্তাদের কাছে জনপ্রিয়তা পায়নি আশানুরূপ। তাই চিত্রনাট্য বাছার ক্ষেত্রে এখন অনেকটাই সাবধানতা অবলম্বন করছেন তিনি। আগামী বছর শাহরুখের তিনটা সিনেমা রিলিজের অপেক্ষায় রয়েছে । এরই মাঝে রবিবার (২৫ সেপ্টেম্বর) সোশ্যাল মিডিয়ায় ‘পাঠান’ লুকে শার্ট ছাড়া ছবি প্রকাশ করে নেটপাড়ায় ঝড় তুলেছেন ভারতীয় সিনেমার এই সুপারস্টার। শাহরুখের বডি মাসলস দেখে বাকরুদ্ধ সবাই।

ছবিটি শেয়ার করে ‘পাঠান’ মুক্তির আগে তার ভক্তদের জন্য একটি বিশেষ বার্তা দিয়েছেন শাহরুখ খান। ছবির ক্যাপশনে তিনি লিখেন, ‘ম্যায় হুন না’। তার এই ছবিতে অনেকে কমেন্টে করেছেন। এমনকি স্ত্রী গৌরী খানও করেছেন কমেন্ট। যেখানে তিনি মজা করে লিখেন, ‘হে ঈশ্বর! এখন সে তার শার্টের সঙ্গেও কথা বলছে।’

ছবির কমেন্ট বক্সে টাইগার শ্রফ লেখেন, ‘ভেবেছিলাম একদিন রেস্ট নেব। তারপর এই ছবিটা দেখলাম। লেজেন্ড।’ মনামী ঘোষ বেশ কয়েকটি লাভ ইমোজি দিয়েছেন, অন্যদিকে রুক্মিনী মৈত্র লিখেছেন, ‘মৃত’। তবে সবচেয়ে মজার কমেন্ট লিখেছেন শাহরুখের স্ত্রী গৌরী খান। তিনি লেখেন, ‘হে ভগবান! এবার শার্টের সঙ্গেও কথা বলছ!’ সবমিলিয়ে শাহরুখের বডি দেখে যে নেটপাড়া মুগ্ধ তা আর বলার অপেক্ষা রাখে না।

এদিকে সম্প্রতি ‘পাঠান’ সিনেমার টিজার প্রকাশ পায়। যেখানে আলো আঁধারির মাঝে মাত্র এক ঝলকই দেখা মিলেছিল শাহরুখের। তবে তাতে তার লম্বা চুলের নতুন লুক অনেকটাই স্পষ্ট হয়েছিল। এর আগে গেল মার্চে নিজের অফিশিয়াল ফেসবুক পেইজ থেকে নিজের ‘পাঠান’ লুকের একটি ছবি শেয়ার করেছিলেন শাহরুখ। সেটিও সবার নজর কেড়েছিল।

শাহরুখ ছাড়াও ‘পাঠান’ সিনেমাতে গুরুত্বপূর্ণ ভূমিকায় আছেন দীপিকা পাডুকোন, জন আব্রাহাম ও ডিম্পল কাপাডিয়া। এছাড়াও ছবিতে বিশেষ ভূমিকায় দেখা যাবে সালমান খানকেও। সিদ্ধার্থ আনন্দ পরিচালিত এই স্পাই অ্যাকশন থ্রিলার ছবিটি প্রযোজনা করছে যশরাজ ফিল্মস। ২০২৩ সালের ২৫ জানুয়ারি প্রেক্ষাগৃহে হিন্দি, তামিল এবং তেলেগু ভাষায় মুক্তি পাবে ‘পাঠান’।

 

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর