,

শুভশ্রীর চোখে চশমা, পাকা চুলের রহস্য কী?

হাওর বার্তা ডেস্কঃ বিয়ের পর স্বামী, সংসার ও সন্তান নিয়েই অনেকটা ব্যস্ত সময় কেটেছে টলিউড অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের। তবে ধীরে ধীরে খোলস ছেড়ে বেরিয়েও এসেছেন তিনি। এরই মধ্যে ‘পরিণীতা’, ‘হাবজি গাবজি’, ‘ধর্মযুদ্ধ’ ছবিগুলোতে বাজিমাত করেছেন। ফের তাকে দেখা যাবে ক্যামেরার সামনে। তবে এবার রুপালি পর্দায় নয়, ওয়েব সিরিজ কাঁপাবেন নায়িকা।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, পরিচালক দেবালয় ভট্টাচার্য নতুন এ ওয়েব সিরিজটি নির্মাণ করছেন। কল্লোল লাহিড়ীর ‘ইন্দুবালা ভাতের হোটেল’ উপন্যাস অবলম্বরে সিরিজটি নির্মিত হচ্ছে। যেখানে মুখ্য ভূমিকায় চোখে মোটা চশমা, মাথায় সাদা চুল নিয়ে একেবারে বৃদ্ধার বেশে দেখা যাবে শুভশ্রীকে। নতুন এ সিরিজ দেখা যাবে হইচইয়ে।

ক্যারিয়ারের শুরুতেই শ্রী ভেঙ্কটেশ ফিল্মস বা এসভিএফের সঙ্গে যাত্রা শুরু শুভশ্রীর। এই প্রযোজনা প্রতিষ্ঠানটির সঙ্গে কাজ করে একের পর এক সুপারহিট ছবি উপহার দিয়েছেন নায়িকা। দীর্ঘ বিরতির পর আবারও এসভিএফের সঙ্গে দেখা যাবে তাকে।

মাত্র কয়েক মাস আগেই মুক্তি পাওয়া ‘হাবজি গাবজি’ ছবিতে পরমব্রত চট্টোপাধ্যায়ের সঙ্গে দেখা যায় শুভশ্রীকে। বক্স অফিসেও বেশ সাড়া ফেলে ছবিটি। এই জুটির আগামী ছবি ‘বউদি ক্যান্টিন’। সেখানে শুভশ্রীকে দেখা যাবে আসমা খানের ভূমিকায়। সেই ছবিতে থাকবেন সোহম ও অনসূয়া মজুমদার।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর