,

কিডনির সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি তনুশ্রী

হাওর বার্তা ডেস্কঃ হাসপাতালে ভর্তি করা হয়েছে ভারতীয় বাংলা সিনেমার অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তীকে। গত কয়েক দিন ধরে বেশ অসুস্থ ছিলেন অভিনেত্রী। গত শনিবার (১৭ সেপ্টেম্বর) কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় তাকে। বর্তমানে তার শারীরিক অবস্থা অনেকটা ভালো। তবে পুরোপুরি সুস্থ হতে আরও কিছু দিন সময় লাগবে।

ভারতীয় সংবাদমাধ্যমকে তনুশ্রী চক্রবর্তী বলেন ‘আমার পাইলোনেফ্রাইটিস হয়েছে। এটি আসলে কিডনির সংক্রমণ। গত শনিবার হাসপাতালে ভর্তি হয়েছি। আমি এখন আউট অব ডেঞ্জার; অনেকটাই ভালো আছি।’

চিকিৎসকদের ভাষ্য অনুযায়ী, পাইলোনেফ্রাইটিস একটি কঠিন সংক্রমণ। রোগীকে অনেকটা কাবু করে দিতে পারে। এই সংক্রমণে জ্বর আসে। যেকোনো সংক্রমণেই যেটা হতে থাকে; সেই সঙ্গে ব্লাড প্যারামিটারে পরিবর্তন লক্ষ্য করা যায়। একই সঙ্গে তলপেটে মারাত্মক ব্যথা অনুভূত হয়। এমন পরিস্থিতিতে রোগীকে হাসপাতালে ভর্তি করা ছাড়া আর কোনো উপায় থাকে না।

তনুশ্রীর হাতে এখন একাধিক কাজ। অঞ্জন দত্তের সঙ্গে ছবি করছেন তনুশ্রী। গুঞ্জন, টলিউডের গণ্ডি পেরিয়ে এবার বলিউডেও পা রাখবেন তিনি। কাজ করবেন সানি দেওলের সঙ্গে। তবে এ বিষয়ে এখনও কিছু নিশ্চিত করে বলেননি এ অভিনেত্রী। সম্প্রতি দেব এবং জিতের প্রযোজনায় যথাক্রমে ‘টনিক’ এবং ‘রাবণ’ ছবিতে অভিনয় করেছেন তিনি।

২০১০ সালে ‘বন্ধু এসো তুমি’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন তনুশ্রী। এরপর ‘খাদ’, ‘বুনো হাঁস’, ‘অভিশপ্ত নাইটি’, ‘কয়েকটি মেয়ের গল্প’, বেডরুম’-এর মতো অনেক দর্শকপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন এই অভিনেত্রী।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর