সুইসাইড নোট লিখে অভিনেত্রীর আত্মহত্যা

হাওর বার্তা ডেস্কঃ ভারতে আরও এক অভিনেত্রীর মৃত্যু ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে। শনিবার (১৭ সেপ্টেম্বর) দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী দীপা ওরফে পাওয়েল জেসিকার ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। তার লাশের পাশে একটি নোট পড়েছিলে। যাতে লেখা ছিল যে সম্পর্কে বারংবার আঘাতের ফলে এই পদক্ষেপ। তবে নিজের মৃত্যুর জন্য কাউকে দায়ী করেননি এই অভিনেত্রী।

প্রাথমিক তদন্তের পর পুলিশের দাবি, আত্মহত্যা করেছেন ২৯ বছর বয়সী এই অভিনেত্রী। তবে এখনো তদন্ত চলছে, মৃত্যুর পেছনের কারণ ক্ষতিয়ে দেখা হচ্ছে। তবে তামিল ফিল্ম ইন্ডাস্ট্রিতে তার মৃত্যু ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, প্রেমের সমস্যার ফলে এমন পথ বেছে নিয়েছেন দীপা। বহুদিন ধরেই সম্পর্কে চির ধরেছিল৷ কিছুতেই মানিয়ে উঠতে পারছিলেন না তিনি। ফলে আত্মহত্যার কঠিন পথ বেছে নিয়েছেন।

খুব অল্প বয়সেই দক্ষিণী সিনেমায় সুনাম কুড়িয়েছিলেন দীপা ওরফে পাওয়েল জেসিকা। গত কয়েক বছরে বেশ নাম ডাক হয়েছিল দীপার। তার সর্বশেষ ছবি ‘বৈধা’ অত্যন্ত সফল। এছাড়াও ‘থুপ্পারিভলান’ ছবিতেও অসাধারণ অভিনয়ে মুগ্ধতা ছড়িয়ে ছিলেন। তবে ক্যারিয়ার লম্বা করতে পারলেন না জনপ্রিয় এই অভিনেত্রী।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর