,

জহিরের সঙ্গে সোনাক্ষীর ডিনার ডেটের ছবি ফাঁস!

হাওর বার্তা ডেস্কঃ ব্যক্তিগত জীবন নিয়ে খুব একটা কথা বলেন না বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা। তবে অনেকদিন ধরেই অভিনেতা জহির ইকবালের সঙ্গে তার প্রেমের গুঞ্জন উড়ছে।

বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) মুম্বাইয়ের একটি রেস্তোরাঁয় ডিনার ডেটে হাজির হয়েছিলেন সোনাক্ষী ও জহির। সেখানে এই জুটিকে ক্যামেরাবন্দি করেন অভিনেতা বরুণ শর্মা। এর পরই বিশ্বস্ত একটি সূত্র জানায়, সোনাক্ষী প্রেমে মজেছেন।

নয় বছরের ব্যবধানে সোনাক্ষী ও জহির দু’জনেই সালমান খানের হাত ধরে ক্যারিয়ার শুরু করেন। ২০১০ সালে ‘দাবাং’ সিনেমার নায়িকা হিসাবে আত্মপ্রকাশ সোনাক্ষীর, অন্যদিকে ২০১৯ সালে ‘নোটবুক’ সিনেমা দিয়ে অভিষেক জহিরের। শোনা যায়, সালমান খানের এক পার্টিতেই নাকি দু’জনের ঘনিষ্ঠতা গড়ে উঠেছে।

বৃহস্পতিবার সাদা রঙের বডিকন ড্রেসে দেখা গেছে সোনাক্ষীকে। সাদা ব্লেজারের সঙ্গে এই বডিকন ড্রেস পরেছিলেন অভিনেত্রী। অন্যদিকে জহিরের দেখা গেছে কালো প্যান্ট এবং সাদা-কালো শার্টে।

৩৫ বছরের গণ্ডি পেরিয়েও অবিবাহিত সোনাক্ষী। মাসখানেক আগে হিন্দুস্তান টাইমসকে এই অভিনেত্রী বলেন, ‘মানুষ হিসাবে নিজের জীবনের কিছু অংশ দুনিয়ার আড়ালে রাখাটা জরুরি, আমি সবার জন্য সহজলভ্য হতে চাই না। আমার বাবা-মাও আমার বিয়ে নিয়ে এতো চিন্তিত নন, সামাজিকমাধ্যমে যা আলোচনা চলে। ’

শিগগিরই ওটিটি প্ল্যাটফর্মে অভিষেক হতে যাচ্ছে সোনাক্ষীর। তার অভিনীত হরর কমেডি ‘কাকুদা’ এবং ডিজিট্যাল ডেবিউ সিনেমা ‘দাহাদ’ রয়েছে মুক্তির অপেক্ষায়।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর