,

প্রথমবারের মতো পর্দায় একসঙ্গে ভিকি-ক্যাটরিনা

হাওর বার্তা ডেস্কঃ বলিউডের আলোচিত জুটি অভিনেতা ভিকি কৌশল ও অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। প্রথমবারের মতো পর্দায় তাদের একসঙ্গে দেখা যাবে। তবে কোনো সিনেমায় একসঙ্গে অভিনয় করছেন না ভিকি ও ক্যাটরিনা। ‘ক্লিয়ারট্রিপ’ নামে ভ্রমণ বিষয়ক একটি ব্র্যান্ডের বিজ্ঞাপনে দেখা যাবে এই জুটিকে। সামাজিক যোগাযোগমাধ্যমে ইতোমধ্যে এই বিজ্ঞাপনে ফটোশুটের কিছু ছবিও ভাইরাল হয়েছে।

এ প্রসঙ্গে এক যৌথ বিবৃতিতে ভিকি-ক্যাটরিনা বলেন, ক্লিয়ারট্রিপের সঙ্গে কাজ করতে পেরে আমরা খুবই উচ্ছ্বসিত। এটি নতুন এবং খুবই সম্ভাবনাময় একটি ব্র্যান্ড। আমাদের ব্যক্তিত্বের সঙ্গে এই ব্র্যান্ড সাদৃশ্যপূর্ণ শুধু জুটি হিসেবে নয়, সাহসী পদক্ষেপ নেওয়ার ক্ষেত্রেও। ক্লিয়ারট্রিপের নতুন লুক আমাদের অনেক পছন্দ হয়েছে এবং ভ্রমণ শিল্পে আমরা বিপ্লব ঘটাতে চাই।

সবাইকে অবাক করে গত ডিসেম্বরে বিয়ে করেন ভিকি-ক্যাটরিনা। রাজস্থানের সাওয়াই মাধপুরে অবস্থিত সিক্স সেন্সেস ফোর্ট বারওয়ারা রিসোর্টে সম্পন্ন হয় ভিকি-ক্যাটরিনার বিয়ের আনুষ্ঠানিকতা। রাজকীয় বিয়ের অনুষ্ঠানে শুধুমাত্র এই জুটির কাছের বন্ধু ও পরিবার-আত্মীয়রা উপস্থিত ছিলেন।

বিয়ের পর ভিকি-ক্যাটরিনাকে প্রথমবারের মতো অনস্ক্রীন দেখা গিয়েছিল ফিল্মফেয়ারে। এছাড়া সম্প্রতি বলিউডের বিতর্কিত শো ‘কফি উইথ করণ’-এ এসেছিলেন নবদম্পতি।

ক্যাটরিনার পরবর্তী সিনেমা ‘ফোন ভূত’। এছাড়া ‘মেরি ক্রিসমাস’, ‘জি লে জারা’ এবং ‘টাইগার থ্রি’ সিনেমায় দেখা যাবে তাকে। অন্যদিকে, মুক্তির অপেক্ষায় ভিকির ‘স্যাম বাহাদুর’। পাশাপাশি ‘গ্রেট ইন্ডিয়ান ফ্যামিলি’, ‘গোবিন্দা নাম মেরা’ সিনেমায় অভিনয় করছেন এই অভিনেতা।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর