এবার পর্দায় অভিনেত্রীর চরিত্রে প্রভা

হাওর বার্তা ডেস্কঃ সাদিয়া জাহান প্রভা, দেশের জনপ্রিয় অভিনেত্রীদের একজন। দর্শকের সামনে এবার এক নতুন গল্পে, ভিন্ন চরিত্রে হাজির হচ্ছেন তিনি। যে গল্পে তাকে দেখা যাবে দেশের নাম করা মডেল ও অভিনেত্রীর চরিত্রে। ‘ব্ল্যাক কফি’ শিরোনামের নাটকে তার বিপরীতে থাকছেন তরুণ অভিনেতা জাহের আলভী। জহির করিমের রচনা ও প্রযোজনায় আর ফয়জুল করিম রথির পরিচালনায় নির্মিত হচ্ছে নাটকটি।

নাটকটির চরিত্র ও গল্প নিয়ে প্রভা বলেন, এই নাটকের গল্প খুবই হৃদয়স্পর্শী, যেটি আমার মনকে নাড়া দিয়েছে। জহির করিম ভাইয়ের গল্পে এটাই আমার প্রথম কাজ নয়, এর আগেও তার গল্পে বেশ কিছু কাজ করেছি। তবে এবারের গল্পটায় দর্শক আমাকে একটু অন্যভাবে খুঁজে পাবেন। পরিচালক রথি ভাই ও এই টিমের সঙ্গে আমার প্রথম কাজ। তবে এই প্রথমবার জাহের আলভীর সঙ্গে সিঙ্গেল নাটকে কাজ করছি। অভিজ্ঞতা বেশ।

নাটকের গল্পে দেখা যাবে, প্রভার সঙ্গে পরিচয় হয় এক উচ্চবিত্ত পরিবারের ছেলের। তারপর দুজনে প্রেমে জড়িয়ে পড়েন। সেই প্রেম বিয়েতে গড়ায়। কিন্তু ভালোবেসে বাঁধা ঘরে আসে ঝড়। খুন হন দুজনের একজন। ঘটনায় আসে নাটকীয়তা। বাকিটা জানতে দেখতে হবে নাটকটি।

নাটকের পরিচালক ফয়জুল করিম রথি জানান, প্রভা যদিও বেশ সিনিয়র ও পাকা অভিনেত্রী, তবে জাহের আলভীর সঙ্গে তার জুটি আমার প্রত্যাশার জায়গাটা পূরণ করেছে। আশা করছি দর্শক নাটকটি উপভোগ করবেন।

জানা গেছে, ১০ সেপ্টেম্বর থেকে রাজধানীর উত্তরায় শুরু হয়েছে নাটকটির শুটিং।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর