,

গুঞ্জন নয়, সত্যিই মা হচ্ছেন মাহিয়া মাহি

হাওর বার্তা ডেস্কঃ ঢাকাইয়া সিনেমার আলোচিত-সমালোচিত চিত্রনায়িকা মাহিয়া মাহি মা হতে চলেছেন। গত বছর গাজীপুরের ব্যবসায়ী ও রাজনীতিক কামরুজ্জামান সরকার রকিবকে ভালোবেসে বিয়ে করেন আলোচিত চিত্রনায়িকা মাহিয়া মাহি। নতুন সংসার জীবনের চার মাসের মাথায় গুঞ্জন উঠে, অভিনেত্রী মা হতে চলেছেন। তখন অবশ্য মাহি বিষয়টিকে গুঞ্জন বলে উড়িয়ে দিয়েছেন। এবার সত্যি সত্যি মা হতে যাচ্ছেন মাহি। সোমবার (১২ সেপ্টেম্বর) রাতে বিষয়টি সোশ্যাল মিডিয়া ফেইসবুকে পোস্ট করে অভিনেত্রী নিজেই জানিয়েছেন।

নিজের ফেসবুক স্ট্যাটাসে মাহিয়া মাহি লিখেছেন, ‘আসসালামু আলাইকুম। কেমন আছেন সবাই? আমি তো আমার জীবনের সর্বশ্রেষ্ঠ সময়গুলো পার করছি। দিনরাত কীভাবে চলে যাচ্ছে টেরই পাচ্ছি না। প্রচণ্ড আদর-যত্নে দিনগুলো কেটে যাচ্ছে। কারণ, আমি আল্লাহর অশেষ রহমতে মা হতে যাচ্ছি, ইনশাআল্লাহ। সবাই আমাদের জন্য দোয়া করবেন।’

সন্তান আগমনের খবরে মাহিকে শুভেচ্ছা জানিয়েছেন নায়িকা পূর্ণিমা, নিপুণ আক্তার, আঁচল, আইরিন, জাহারা মিতু, পিয়া জান্নাতুল, নায়ক নিরব, ইমনসহ অনেকে।

এদিকে গত শুক্রবার নির্মাতা শামীম আহমেদ রনী পরিচালিত ‘লাইভ’ সিনেমা মুক্তি পেয়েছে। প্রায় চার বছর পর পর্দায় ফিরলেন ‘জান্নাত’ জুটি সাইমন সাদিক ও মাহিয়া মাহি। সিনেমায় আরেকটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন আদর আজাদ।

২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের ব্যবসায়ী রাকিব সরকারকে বিয়ে করেছেন মাহিয়া মাহি। বিয়ের পর থেকেই তিনি সিনেমা থেকে অনিয়মিত হয়ে গেছেন। গেলো ডিসেম্বরে স্বামীর সঙ্গে ওমরাহ পালন করে এসেছেন। এবার তাদের ঘর আলোকিত করে আসছে নতুন অতিথি। এর আগে ২০১৬ সালে মাহমুদ পারভেজ অপু নামে সিলেটের এক ব্যবসায়ীকে বিয়ে করেছিলেন মাহি।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর