প্রথম দিনে কত আয় করল রণবীর-আলিয়ার ‘ব্রহ্মাস্ত্র’?

হাওর বার্তা ডেস্কঃ দীর্ঘ পাঁচ বছর শুটিং। এরপর নানা কারণে মুক্তির তারিখ পেছানো। সবকিছুর পর অবশেষে মুক্তি পেয়েছে রণবীর কাপুর ও আলিয়া ভাট অভিনীত ‘ব্রহ্মাস্ত্র’। বক্স অফিসে শুরুটা বেশ ভালোই করেছে এই সিনেমা।

শুক্রবার (৯ সেপ্টেম্বর) ভারতের প্রায় ৫ হাজার পর্দায় ‘ব্রহ্মাস্ত্র’ মুক্তি পায়। সায়েন্স ফিকশন ঘরানার এই সিনেমা নিয়ে দর্শকের আগ্রহও ছিল বেশি। মুক্তির আগেই প্রায় ২৩ কোটি রুপির অগ্রিম টিকিট বিক্রি হয়েছে। আর মুক্তির প্রথম দিনে শুধু হিন্দি বক্স অফিসেই সিনেমাটি আয় করেছে ৩৫-৩৬ কোটি রুপি। পাশাপাশি দক্ষিণী বক্স অফিসে আরো ৯-১০ কোটি রুপি আয় করেছে এই সিনেমা, যা ছুটির দিন ছাড়া মুক্তি পাওয়া রণবীরের সিনেমায় প্রথম দিনের আয়ের বিবেচনায় রেকর্ড। ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে এই তথ্য জানা গেছে।

যদিও শুক্রবার মুক্তির পর ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমাটি নিয়ে দর্শক-সমালোচকদের কাছ থেকে মিশ্র প্রতিক্রিয়া পাওয়া গেছে। এর ভিএফএক্স নিয়ে সবাই প্রশংসা করলেও গল্প নিয়ে অনেকেই অসন্তুষ্টি প্রকাশ করেছেন।

আয়ান মুখার্জি পরিচালিত ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমাটি তিন ভাগে মুক্তি দেওয়া হবে। প্রথম অংশের নাম রাখা হয়েছে ‘শিবা’। রণবীর-আলিয়া ছাড়াও এতে অভিনয় করছেন— অমিতাভ বচ্চন, নাগার্জুনা, মৌনি রায় প্রমুখ। হিন্দির পাশাপাশি তামিল, তেলেগু, কন্নড় ও মালায়ালাম ভাষায় মুক্তি পেয়েছে ‘ব্রহ্মাস্ত্র’।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর