,

প্রিয়াঙ্কা যখন বিশ্বসুন্দরী, নিক তখন ৮ বছরের শিশু

হাওর বার্তা ডেস্কঃ প্রেম আর ভালোবাসা যেন সব বাঁধা লঙ্ঘন করার একমাত্র রাস্তা। এই ভালোবার জন্য মানুষ কত কিছুই করেছে। মানেনি সমাজের কোন বানানো রীতি। এমনই এক উদাহরণ হচ্ছে বিশ্বসুন্দরী প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের জুটি।

প্রিয়াঙ্কা আর নিকের বয়সের পার্থক্য প্রায় ১১ বছর। বর্তমানে প্রিয়াঙ্কার বয়স ৩৮ আর নিকের ২৭। ২০০০ সালে যখন প্রিয়াঙ্কার মাথায় বিশ্বসুন্দরীর মুকুট উঠে তখন নিকের বয়স মাত্র ৮ বছর ছিল। এ বয়সের পার্থক্য তাদের ভালোবাসায় কোন আঘাত হানতে পারেনি। তাদের দুজনের তখনকার একটি ছবি বেশ কয়েকদিন ধরেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ঘুরছে। আর সেই ছবি ভাইরাল হওয়ার পর থেকে তাদের নিয়ে ট্রল করছে সবাই। তবে অনেকেই আবার প্রশংসায় ভাসাচ্ছেন এ জুটিকে।

সমাজের কটু কথা তাদের সর্ম্পকে কোন প্রভাব ফেলতে পারেনি। তার প্রমাণ পাওয়া যায় সামাজিক যোগাযোগ মাধ্যমে। যেখানে সব সময়ই নিজেদের জীবনের আনন্দের মুহূর্তগুলো ভাগ করে নেন এই দম্পতি। সম্প্রতি মাদার্স ডে-তে পারিবারিক ছবিতে নিজের মেয়ের ছবি শেয়ার করেছিলেন প্রিয়াঙ্কা। পোস্টে লিখেছিলেন মাতৃত্ব তার জীবন সম্পূর্ণ পাল্টে দিয়েছে।

সব সময়ই রঙিন থাকেন প্রিয়াঙ্কা ও নিক। প্রকাশ্যে ভালবাসা প্রকাশ করতে পিছিয়ে যান না এ জুটি। নিকের কাছে প্রিয়াঙ্কাই সেরা ‘চিয়ারলিডার’।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর