এফডিসি থেকে অরুণা বিশ্বাসের ব্যাগ চুরি

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশন (এফডিসি) থেকে ব্যাগ চুরি হয়েছে অভিনেত্রী অরুণা বিশ্বাসের। দামি মোবাইলসহ গুরুত্বপূর্ণ বেশ কিছু কাগজ হারিয়ে ফেলেন এ অভিনেত্রী।

শুক্রবার নিজের ভেরিফায়েড ফেসবুকে পোস্ট দিয়ে অভিনেত্রী নিজেই খবরটি দিয়েছেন।

তিনি লিখেছেন, চুরি হয়ে গেলো ব্যাগ, এফডিসি’র ভিতর থেকে। সব ছিল ওখানে। যদি ইন্ডাস্ট্রির কেউ জানেন কারা এ কাজগুলো করে প্লিজ সাহায্য করেন।

চুরির ঘটনার বিষয়ে বাংলাদেশ সেন্সর বোর্ডের এই সদস্য বলেন, বৃহস্পতিবার একটি অনুষ্ঠানে যোগ দিতে এফডিসিতে গিয়েছিলেন তিনি। তখনই তার ব্যাগ চুরি হয়ে যায়। এফডিসির ৭ নম্বর ফ্লোরে তথ্যমন্ত্রণালয় ও এফডিসির যৌথ আয়োজনে অনুষ্ঠানটি হচ্ছিল। অনুষ্ঠান শুরুর পূর্বে টেলিভিশন চ্যানেলগুলো আমার একটা বক্তব্য নিতে চাওয়ায় আমি তাদের সঙ্গে কথা বলছিলাম। ব্যাগটা অঞ্জনা আপাকে বলে পাশেই রেখেছিলাম। কথা শেষ করে দেখি ব্যাগ নেই।

কি কি খোয়া গেছে? এ অভিনেত্রী জানালেন, ব্যাগে একটি আইফোন একটি স্যামসাং কোম্পানির মোবাইল ফোন, ক্রেডিট কার্ড, ডেবিট কার্ড, পরিচয়পত্র ও বাসার চাবিসহ বিভিন্ন জিনিসপত্র ছিল।

এদিকে দেশীয় সিনেমার আঁতুড়ঘর খ্যাত এফডিসিতে এমন চুরির কাণ্ডে বিস্মিত অনেকেই। চলচ্চিত্র সংশ্লিষ্টরা নানা মন্তব্য করছেন।

অরুণা বিশ্বাসের মতে, এফডিসির ভেতরে ইউটিউবার ও সাধারণের অবাধ যাতায়াতের কারণেই এমন ঘটনা ঘটছে। এ বিষয়ে দ্রুত ব্যবস্থা নেওয়া জরুরি বলে মনে করেন তিনি। সেই সঙ্গে চুরি যাওয়া ব্যাগ উদ্ধারে তিনি সংশ্লিষ্ট কর্তৃপক্ষ ও প্রশাসনের সহযোগিতা চেয়েছেন।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর