,

আমি এগুলোকে পাত্তা দেই না: ‘বয়কট বলিউড’ নিয়ে তাপসী

হাওর বার্তা ডেস্কঃ ‘বয়কট বলিউড’। সামাজিক যোগাযোগমাধ্যমে এমনই একটি নতুন ট্রেন্ড শুরু হয়েছে। বেশ কয়েকমাস ধরে চলে আসছে এই ট্রেন্ড। মানসম্মত ছবি না পাওয়ায় ‘বয়কট বলিউড’ শুরু হয় বলে অনেকে বলছে।

বিশেষ করে আমির খানের ‘লাল সিং চাড্ডা’ ও অক্ষয় কুমারের ‘রক্ষা বন্ধন’ ছবি বয়কটের ডাক যেন আরও বেশি সামনে আসে।

ছবি বয়কটে এরই মধ্যে অনেক বলিউড তারকা মুখ খুলেছেন। এবার প্রতিক্রিয়া জানালেন বলিউড নায়িকা তাপসী পান্নু।

সাংবাদিকদের তাপসী বলেন, বয়কট ব্যাপারটা নিয়ে আমার এখন আর ভয় লাগে না। কারণ, এটা কোনো বিষয় না। আপনার পছন্দ হলে ছবি দেখবেন, না হলে দেখবেন না। কিন্তু প্রশ্ন হলো, সোশ্যাল মিডিয়ার ট্রেন্ড দেখার পর ছবি দেখবেন কি না তা ঠিক করবেন, এ ধরনের আচরণ দর্শকদের রুচি নিয়ে প্রশ্ন তোলে। তবে আমি এসবকে খুব একটা পাত্তা দেই না।

শুক্রবার মুক্তি পাচ্ছে তাপসীর নতুন ছবি ‘দোবারা’। বৃহস্পতিবার এই ছবির প্রচারেই কলকাতায় এসেছিলেন তাপসী পান্নু। সেখানেই তিনি এসব কথা বলেন।

এর আগে আমির খান, অক্ষয় কুমার, অর্জুন কাপুর ‘বয়কট বলিউড’ নিয়ে প্রতিক্রিয়া জানিয়েছিলেন।

আমির খান বলেন, এই যে বয়কট বলিউড, বয়কট আমির খান, বয়কট লাল সিং চাড্ডা। এগুলো শুনলেই আমার খুব দুঃখ হয়। কষ্ট হয় এটা ভাবলেই যে, যারা এসব বলে বেড়াচ্ছেন তারা মনেপ্রাণে বিশ্বাস করেন যে, আমি হয়তো এই দেশকে ভালোবাসি না। তবে একথা মিথ্যা। আমি সত্যি আমার দেশকে ভালোবাসি। আমি এরকমই। যদি কেউ এরকম মনে করেন, তাহলে এর থেকে দুঃখের আর কিছু নেই।

অক্ষয় কুমার বলেন, আমাদের এখানে তো সব জিনিসকে বয়কট করে দাও। কারোর চ্যানেল ব্যান করে দাও, আবার কারোর এই জিনিস ব্যান করে দাও। এটা এখন ফ্যাশন হয়ে গেছে। আর আমি হাতজোড় করে সেই মানুষগুলোকে বলতে চাই, ব্যান করে কার লোকসান হবে? দেশেরই তো লোকসান হবে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর