নির্দোষ’ ধারাবাহিকে তানিয়া বৃষ্টি

হাওর বার্তা ডেস্কঃ তানিয়া বৃষ্টি, একটি রিয়েলিটি শো’র মধ্য দিয়ে অভিনয় দুনিয়ায় তার অভিষেক হয়। কিন্তু সময়ের ধারাবাহিকতায় ভালো গল্পের নাটকে অভিনয় করে নিজেকে একজন অভিনেত্রী হিসেবে প্রতিষ্ঠিত করার চেষ্টায় মত্ত তিনি। এই প্রজন্মের একজন দক্ষ অভিনেত্রী হিসেবেও নিজেকে প্রমাণ করতে পেরেছেন তিনি। যে কারণে তাকে নিয়ে কাজ করার আগ্রহ বেড়েছে পরিচালকদেরও।

মিফতাহ আনান পরিচালিত দীর্ঘ ধারাবাহিক নাটক ‘নির্দোষ’-এ অভিনয় করছেন তিনি। এরই মধ্যে নাটকটি গ্লেবাল টিভিতে প্রচার শুরু হয়েছে। এই ধারাবাহিকে মায়া চরিত্রে অনবদ্য অভিনয় করে তিনি বেশ প্রশংসা কুড়াচ্ছেন।

তানিয়া বৃষ্টি বলেন, নির্দোষ আমার নতুন শুরু হওয়া ধারাবাহিক। এতে মায়া চরিত্রে অভিনয় করছি আমি। নাটকটি রচনা করেছেন রশিদ ইকবাল ও লুবাবা বিনতে হায়াতুল্লাহ। এতে আমার চরিত্রটি নিয়ে আমি বেশ সন্তুষ্ট। নাটকটি প্রচারের পর থেকেই বেশ ভালো সাড়া পাচ্ছি। দীর্ঘদিন পর এতো চমৎকার গল্পের একটি ধারাবাহিকে কাজ করছি। নাটকটিতে তারিন আপু, আপন আহসান ভাই, আরশসহ অনেকেই আছেন। বেশ আগ্রহ নিয়েই কাজটি করছি। গুণী শিল্পীদের সঙ্গে কাজ করলে অনেক কিছু শেখাও যায়। এই ধারাবাহিকে কাজ করতে এসেও সিনিয়রদের কাছ থেকে নানান সময়ে বিশেষত অভিনয়ের ব্যাপারে নানান কিছু শিখছি।

তানিয়া বৃষ্টি অভিনীত সাম্প্রতিক সময়ের দর্শকপ্রিয় নাটকের মধ্যে রয়েছে মিফতাহ আনানের ‘জনম জনম’-বিপরীতে আছেন নিলয় আলমগীর, জাকিউল ইসলাম রিপনের ‘পিনিকেই ঝিনিক, রাকেশ বসুর ‘কব্জা’-বিপরীতে আছেন মোশাররফ করিম, মুসাফির রনির ‘পাওয়ারফুল দম্পতি’, মিশুক মিঠু’র ‘মিস্টার কিপ্টা’, মোহন আহমেদ’র ‘গার্লফ্রেন্ডের বাপ’-বিপরীতে নিলয় আলমগীর, সকাল আহমেদ’র ‘ব্রেকআপ ইন’-বিপরীতে আরশ খান।

এই নাটকগুলোতে বৃষ্টি অভিনয়ের জন্য বেশ সাড়া পেয়েছেন। এদিকে তানিয়া বৃষ্টি অভিনীত আকরাম খান পরিচালিত ‘ঘাসফুল’ সিনেমাটি দর্শকের কাছে বেশ গ্রহণযোগ্যতা পায়। তানিয়ার আগ্রহ রয়েছে সিনেমাতে আরও অভিনয় করার।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর