,

পাটের শাড়ি অঙ্গে জড়িয়ে তাক লাগালেন মনামী

হাওর বার্তা ডেস্কঃ বারবার প্রশংসিত হয়েছেন ভিন্ন ধারার রুচিবোধের জন্য টালিউডের জনপ্রিয় অভিনেত্রী মনামী ঘোষ। এবার পাট দিয়ে তৈরি শাড়ি পরে তাক লাগালেন তিনি। শুধু তাই নয় অঙ্গে জড়িয়ে ‘বেলাশুরু’ সিনেমার জনপ্রিয় গানে নাচলেন অভিনেত্রী। সেই ভিডিও আপলোড করেছেন নিজের সোশ্যাল মিডিয়া প্রোফাইলে। এতেই প্রশংসায় ভাসছেন তিনি।

শনিবার থেকে স্টার জলসা চ্যানেলে শুরু হচ্ছে ‘ডান্স ডান্স জুনিয়র সিজন ৩’। তার প্রথম এপিসোডের জন্যই মনামীর এই সাজ।  নাচ, গান, অভিনয় সবতেই পারদর্শী মনামী। এই অনুষ্ঠানে তাকে আবারও ‘টাপা টিনি’র ছন্দে নাচতে দেখা যাবে।

অভিনেত্রীর এই অভিনব সাজের নেপথ্যের কারিগর নীল এবং দেবজ্যোতি। মেকআপ করেছেন অমিত দাস। গয়না দিয়ে অভিনেত্রীকে সাজিয়েছেন আভা ক্রিয়েশন। নিজের এই সাজের মাধ্যমে বাংলার পাট শিল্পকে কুর্নিশ জানিয়েছেন মনামী। ছবির ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘বাঙালি জীবনের অবিচ্ছেদ্য অঙ্গ পাটের এই শিল্প। এই সাজের মাধ্যমে পাট শিল্পের সেই সমস্ত কারিগরকে কুর্নিশ যারা দিনরাত পরিশ্রম করে এই শিল্পটিকে বাঁচিয়ে রেখেন এবং নিজেদের দক্ষতার মাধ্যমে আমাদের ছোটবেলা ও বড়বেলাকে সমৃদ্ধ করেছেন।’

ছবির পরই ভিডিও আপলোড করেন মনামী। যেখানে প্রথমে তাকে ‘টাপা টিনি’ গানের ছন্দে মাচের মহড়া দিতে দেখা যায়। তারপর পাটের তৈরি শাড়ি পরে ‘ডান্স ডান্স জুনিয়র সিজন ৩’ শোয়ের সেটে নাচতে দেখা যায়।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর